October 8, 2024 - 10:46 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদড. সেলিম-কে বিএইচবিএফসি’র চেয়ারম্যান পদে পুন:নিয়োগ

ড. সেলিম-কে বিএইচবিএফসি’র চেয়ারম্যান পদে পুন:নিয়োগ

spot_img

কর্পোরেট ডেস্ক : অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ গত ২৮ ফেব্রুয়ারি এক প্রজ্ঞাপনের মাধ্যমে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের প্রফেসর. ড. মো. সেলিমউদ্দিন, এফসিএ, এফসিএমএ-কে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন (বিএইচবিএফসি) পরিচালনা পর্ষদের পরিচালক ও চেয়ারম্যান হিসেবে চতুর্থ মেয়াদে পরবর্তী দুই বছরের জন্য পুন:নিয়োগ প্রদান করেছে।

দেশের বিশিষ্ট এ হিসাব বিজ্ঞানী বর্তমানে দ্যা ইনস্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট এ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি)’র সভাপতি এবং ইউনিয়ন ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

ইতোপূর্বে তিনি ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান, রূপালী ইনভেস্টমেন্ট লি. এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

ড. সেলিম ১৯৬৬ সালে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার দৌলতপুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং বিভাগ থেকে ১ম শ্রেণিতে প্রথম স্থান সহ স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর একই বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং বিভাগে শিক্ষকতা পেশায় যোগদান করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ