October 8, 2024 - 10:47 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদনেপালে আনন্দ ভ্রমণ শেষে দেশে ফিরেছে এক্সপ্রেশানস্ লি.

নেপালে আনন্দ ভ্রমণ শেষে দেশে ফিরেছে এক্সপ্রেশানস্ লি.

spot_img

কর্পোরেট ডেস্ক : ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে দেশের অন্যতম বিজ্ঞাপনী সংস্থা এক্সপ্রেশানস্ লিমিটেড প্রতিষ্ঠানের সব সদস্যদের নিয়ে হিমালয়কন্যা নেপালে আনন্দ ভ্রমণ শেষে দেশে ফিরেছে গত শনিবার (২৪ ফেব্রুয়ারি)।

৪ দিনব্যাপী এই আনন্দ ভ্রমণে যোগ দিতে গত ২১ ফেব্রুয়ারি কাঠমান্ডুর উদ্দেশ্যে রওনা দেয় এক্সপ্রেশানস্-এর কর্মীবৃন্দ। প্রথম দিন নাগরকোটে রাত্রিযাপন করে এক্সপ্রেশানস্ দল।

নাগরকোটে পুরো দল একসাথে হিমালয়ে সূর্যোদয়, কাঠমান্ডু উপত্যকার অপরূপ মনোরম দৃশ্য ও আরো কয়েকটি হিমালয় পর্বতশ্রেণির দৃশ্য উপভোগ করে। নাগরকোট থেকে এক্সপ্রেশানস্ দল কাঠমান্ডু ফেরার পথে ইউনেস্কো স্বীকৃত বিশ্ব এতিহ্যবাহী স্থান ভক্তপুর দরবার স্কোয়ারে প্রাচীন মল্ল রাজাদের রাজপ্রাসাদ নান্দনিক কারুকার্য ও স্থাপত্যশৈলির হিন্দু মন্দির ও বৌদ্ধ মন্দিরের অপূর্ব সমন্বয় দর্শন করে। এরপর পুনরায় কাঠমান্ডু ফিরে দর্শন করে শহরের পশ্চিমে টিলার চূড়ায় অবস্থিত প্রাচীন বৌদ্ধ ধর্মীয় কমপ্লেক্স স্বয়ম্ভূনাথ।

২য় দিনের শেষ হয় ইউনেস্কো স্বীকৃত আরেক বিশ্ব এতিহ্যবাহী স্থান কাঠমান্ডু দরবার স্কোয়ার দর্শন করার মধ্য দিয়ে। ৩য় দিন চন্দ্রগিরি হিলে ক্যাবল কার রাইড সবার কাছে ছিল অন্যতম আর্কষণ। ক্যাবল কার থেকে পাহাড় থেকে কাঠমান্ডু উপত্যকা এবং অন্নপূর্ণা থেকে এভারেস্ট পর্যন্ত হিমালয় পর্বতমালার মনোরম দৃশ্য উপভোগ করে সবাই। এরপর থামেল শহরে নেপালের ঐতিহ্যবাহী নানা কুটির শিল্প ও হস্তশিল্প পণ্য সংগ্রহ করে রাতে সবাই অংশগ্রহণ করে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে। সংগীত, অভিনয় ও কবিতা আবৃত্তি পরিবেশন করেন এক্সপ্রেশানস্-এর কর্মীবৃন্দ। ৪র্থ দিন ২৪ ফেব্রুয়ারি পুরো দল আবার ফেরত চলে আসে ঢাকায়।

নেপাল আনন্দ ভ্রমণে নেতৃত্ব দেন প্রতিষ্ঠানটির পরিচালক এবং চিফ বিলিফ অফিসার সৈয়দ আপন আহসান। তিনি জানান, ৩১তম বছরে এক্সপ্রেশানস্ লিমিটেড বাংলাদেশে আজ একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। জন্মলগ্ন থেকেই প্রতিষ্ঠানটি স্বাধীনতা, দেশ, মাটি ও মানুষের চেতনাকে ধারণ করে চলেছে। দেশজ সংস্কৃতির সাথে আন্তর্জাতিক যোগাযোগ কৌশলকে সমন্বয় করে বিজ্ঞাপনের উৎকর্ষতা অর্জনে বিশ্বাসী বিজ্ঞাপনী সংস্থা এক্সপ্রেশানস্ লি.। কর্মীবৃন্দদের অভিজ্ঞতাকে ঋদ্ধ করতেই তাদের নিয়ে মাঝে মাঝে দেশের বাইরে আনন্দ ভ্রমণের আয়োজন করে থাকে এক্সপ্রেশানস্। এর আগেও ভারত ও থাইল্যান্ডে সকল কর্মীবৃন্দদের নিয়ে ভ্রমণ আয়োজন করেছে প্রতিষ্ঠানটি।

ব্র্যান্ড সৃষ্টি, বিপণন ও উন্নয়ন যোগাযোগের লক্ষ্যে এটিএল, বিটিএল, ডিজিটাল ও ওটিটি সকল প্লাটফর্মে ৩৬০ᵒ সমাধান দিতে অডিও, ভিডিও, প্রিন্ট বিজ্ঞাপন তৈরি থেকে শুরু করে যেকোনো ইভেন্ট, অ্যাক্টিভেশন, মিডিয়া সলিউশন, ডিজিটাল কমিউনিকেশন করে থাকে এক্সপ্রেশানস্। বিগত তিন দশক ধরে দেশীয় ও বহুজাতিক কর্পোরেট প্রতিষ্ঠান এবং বিভিন্ন সরকারি, বেসরকারি ও আন্তর্জাতিক উন্নয়ন সংস্থার যোগাযোগ ও প্রচারণামূলক কার্যক্রম পরিচালনা করে থাকে এক্সপ্রেশানস্ লিমিটেড।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ