October 9, 2024 - 2:24 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদআইসিএমএবি’র ”মিট দ্যা মেম্বার্স” অনু্ষ্ঠান উৎযাপন

আইসিএমএবি’র ”মিট দ্যা মেম্বার্স” অনু্ষ্ঠান উৎযাপন

spot_img

কর্পোরেট ডেস্ক: দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অফ বাংলাদেশ (ICMAB) কর্তৃক বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) আইসিএমএবি রুহুল কুদ্দুস অডিটোরিয়াম, আইসিএমএ ভবন, নীলক্ষেত, ঢাকায় “মিট দ্যা মেম্বার্স” শীর্ষক একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানের সম্মানিত ভাইস প্রেসিডেন্ট মোঃ আখতারুজ্জামান এফসিএমএ শুভেচ্ছা বক্তব্য প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করেন। আইসিএমএবি এর প্রেসিডেন্ট প্রফেসর ড. মোঃ সেলিম উদ্দিন এফসিএ, এফসিএমএ সততা, একতা, সৌহার্দ্য ও মানবিকতার মাধ্যমে প্রতিষ্ঠানটিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলকে আহ্বান জানান।

আইসিএমএবি এর, সেক্রেটারি এস. এম. জহির উদ্দিন হায়দার এফসিএমএ ও ট্রেজারার আব্দুল মতিন পাটোয়ারী এফসিএমএ বিগত বছরগুলোতে আইসিএমএবি এর অর্জন তুলে ধরেন এবং পেশাগত উৎকর্ষ সাধন ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে সকলকে এগিয়ে যাওয়ার পরামর্শ প্রদান করেন।

অন্যান্যদের মধ্যে আইসিএমএবি-এর প্রাক্তন প্রেসিডেন্ট অধ্যাপক মমতাজ উদ্দিন এফসিএমএ, মোহাম্মদ সেলিম এফসিএমএ, আরিফ খান এফসিএমএ ও মোঃ আবদুর রহমান খান এফসিএমএ উপস্থিত ছিলেন।

আইসিএমএবি এর উল্লেখযোগ্য সংখ্যক সম্মানিত ফেলো ও এসোসিয়েট সদস্যের উপস্থিতিতে সিএমএ প্রফেশনের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও সমৃদ্ধির জন্য বিভিন্ন ধরনের গঠনমূলক আলোচনা করা হয়। অনুষ্ঠানের শেষে অংশগ্রহণকারীদেরকে স্মারক উপহার প্রদান করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ