October 9, 2024 - 4:28 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদভিটামিন ও মিনারেলস ফোর্টিফাইড কাপ কেক নিয়ে এলো এসিআই ফুডস

ভিটামিন ও মিনারেলস ফোর্টিফাইড কাপ কেক নিয়ে এলো এসিআই ফুডস

spot_img

কর্পোরেট ডেস্ক : ফান সুপার চ্যাম্প ব্রান্ড নামে এসিআই ফুডস লিমিটেড বাজারে নিয়ে এলো বাংলাদেশের প্রথম ভিটামিন ও মিনারেলস ফোর্টিফাইড কাপ কেক। এসিআই ফুডস লিমিটেড ফান ¯স্ন্যাকস ব্যান্ডের অধীনে জাকজমকপূর্ণভাবে উদ্ধোধন করলো বাংলাদেশের প্রথম ভিটামিন ও মিনারেলস সমৃদ্ধ কাপ কেক।

ভোক্তাদের জন্য পুষ্টি জন্য পুষ্টিকর এবং সুস্বাদু খাবার সবরাহের জন্য ধারাবাহিকতায় আরো একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ হিসাবে ঢাকার তেজগাঁওয়ের এসিআই সেন্টার এই আয়োজনটি অনুষ্ঠিত হয়।

ফার সুপার চ্যাম্পু ফোর্টিফাইড কাপকেক ক্যাটাগরিতে পাঁচটি ভেরিযেন্ট রয়েছে যেমন “পাইনএপল কাস্টার্ড কেক, চকোলেট কাস্টার্ড কেক, মাফিন কেক, মালাইক্ষীর কাস্টার্ড কেক ও বাটার কাস্টার কেক”। এই কাপকেক গুলির প্রতিটি, ভিটামিন এ, ভিটামিন ডি,জিস্ক ও আয়রন সহ অনেক পুষ্টিকর গুনাগুন বহন করছে।

এসিআই ফুড অ্যান্ড কমোডিটি ব্র্যান্ডসের ডিরেক্টর ফারিয়া ইয়ামিন শিশুদের পুষ্টির কথা তুলে ধরে এবং ভোক্তাদের মাঝে ছড়িয়ে দেয়ার প্রতি কোম্পানির প্রতিশ্রুতি তুলে ধরেন। তিনি বলেন শিশুদের পুষ্টিতে অবদান রাখার জন্য ফোর্টিফাইড কাপকেক নিয়ে এসিআই ফুডস লিমিটেড সবসময় প্রতিশ্রুতিবন্ধ

এসিআই সেন্টারে অনুষ্ঠিত এই আয়োজনে কোম্পানির ক্রমাগত গুন ও প্রচেষ্টা তুলে ধরে হয়। তিনি আরো বলেন যে, পুষ্টিকর বিষয়গুলো নিশ্চিত করার মাধ্যমে দেশের খাদ্যশিল্পে এসিআই ফুডস লিমিটেড অন্যরকম ভূমিকা পালন করে আসছে দীর্গদিন ধরে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ