October 9, 2024 - 4:31 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদএনসিসি ব্যাংকের নারী ব্যাংকিং সেবা “এনসিসি পরমা”র উদ্বোধন

এনসিসি ব্যাংকের নারী ব্যাংকিং সেবা “এনসিসি পরমা”র উদ্বোধন

spot_img

কর্পোরেট ডেস্ক: “এগিয়ে থাকার প্রত্যয়ে” এনসিসি ব্যাংক এর নারী ব্যাংকিং সেবা “এনসিসি পরমা” এর কার্যক্রম শুরু হয়েছে।

সম্প্রতি কক্সবাজারের সী পার্ল বীচ রিসোর্ট এ ব্যাংকের চেয়ারম্যান মোঃ আবুল বাশার, ভাইস-চেয়ারম্যান সোহেলা হোসেন, প্রাক্তন চেয়ারম্যান ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান আলহাজ্জ্ব মোঃ নূরুন নেওয়াজ, প্রাক্তন চেয়ারম্যান ও নির্বাহী কমিটির চেয়ারম্যান এস. এম. আবু মহসীন, পরিচালক ও প্রাক্তন ভাইস-চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান ওবায়েদ উল্লাহ আল মাসুদ, স্বতন্ত্র পরিচালক মীর সাজেদ উল বাসার এফসিএ এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম. শামসুল আরেফিন নারী ব্যাংকিং “এনসিসি পরমা” এর আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন করেন।

এসময়, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, সিনিয়র ম্যানেজমেন্ট টীমের সদস্যবৃন্দ, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ এবং বিভিন্ন শাখার ব্যবস্থাপকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ভাষণে ব্যাংকের চেয়ারম্যান মোঃ আবুল বাশার বলেন, এনসিসি ব্যাংক গ্রাহকদের চাহিদা পূরণে এবং দ্রুততম সময়ে সর্বোত্তম ও প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানে অঙ্গীকারাবদ্ধ। এরই ধারাবাহিকতায় এনসিসি ব্যাংক বাংলাদেশের আর্থ-সামাজিক প্রেক্ষাপটে নারীর ক্ষমতায়ন তথা দেশে নারী উদ্যোক্তা তৈরী এবং নারীদের অর্থনৈতিক কর্মকান্ডে আরো বেশী সম্পৃক্ত করতে নারী ব্যাংকিং কার্যক্রম শুরু করলো। আমাদের প্রচলিত ধারার ব্যাংকিং এর পাশাপাশি শুধুমাত্র নারীদের জন্য স্বতন্ত্র একটি ব্যাংকিং ইউনিট দেশের ব্যাংকিং সেক্টরসহ সামগ্রিক অর্থনৈতিক কার্যক্রমকে আরও বেগবান করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম. শামসুল আরেফিন বলেন, বাংলাদেশে নারী ব্যাংকিং কার্যক্রমের বর্তমান অবস্থা, চ্যালেঞ্জ এবং সম্ভাবনা বিবেচনা করে আমরা “এনসিসি পরমা” ব্যাংকিং কার্যক্রম শুরু করেছি। আমরা ইতোমধ্যেই নারী গ্রাহকদের জন্য আমানত ও ঋনের সুবিধা সম্বলিত বিভিন্ন সেবাসমূহ চালু করেছি, পাশাপাশি নারী গ্রাহকদের জন্য ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ডের বিভিন্ন লাইফস্টাইল সেবা সমূহ চালু করেছি। এনসিসি ব্যাংকের ১২৮টি শাখা ও ৭টি উপশাখার মাধ্যমে নারী গ্রাহকদের জন্য এই সেবা দিয়ে যাচ্ছি। এনসিসি পরমা একটি নতুন অধ্যায়ের সূচনা যা ব্যাংকের সেবার পরিধি আরও বিস্তৃত করতে সহায়তা করবে এবং নারী গ্রাহকদের চাহিদা পূরণে সক্ষম হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ