October 9, 2024 - 4:21 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদদ্বিতীয় মেয়াদে কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের সিইও হাসান তারেক

দ্বিতীয় মেয়াদে কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের সিইও হাসান তারেক

spot_img

কর্পোরেট ডেস্ক: কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেড এর মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে হাসান তারেক এর দ্বিতীয় মেয়াদে নিয়োগ নবায়ন অনুমোদিত হয়েছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বীমা কোম্পানিটি।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। প্রথমে অফিসার হিসেবে উত্তরা ব্যাংক এ চাকুরীতে যোগদানের মাধ্যমে তাঁর পেশাজীবন শুরু হয়। তাঁর বাবা একজন দেশবরেণ্য ব্যাংকার ছিল। তিনি ১৯৯৭ সালে একটি বেসরকারী ইন্স্যুরেন্স কোম্পানীতে অফিসার হিসেবে বীমা তাঁর পেশা শুরু করেন।

২০০৩ সালে তিনি কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেড এ যোগদান করে পর্যায়ক্রমে বিভিন্ন ঊর্ধ্বতন পর্যায়ে দায়িত্ব পালন করে ২০২১ সালে ১ জানুয়ারি তিনি মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। দীর্ঘ ২৫ বছরের বীমা ক্যারিয়ারে তিনি দেশে বিদেশে বীমা বিষয়ক বিভিন্ন সভা, সেমিনার, ওর্য়াকশপ ও প্রশিক্ষণে অংশ গ্রহন করেন।দেশের নামকরা পত্র-পত্রিকায় বীমা বিষয়ক তাঁর বিভিন্ন গুরুত্বপূর্ণ সাক্ষাৎকার প্রকাশিত হয়েছে। বিভিন্ন ইলেক্ট্রিক মিডিয়ায় বীমা বিষয়ক বিভিন্ন অনুষ্ঠানে ও নিয়মিত টকশোতে অংশ গ্রহন করেন।

বীমা পেশার উপর জ্ঞান অর্জনের জন্য তিনি থাইল্যান্ড, ভারত, সিঙ্গাপুর এ বিভিন্ন ট্রেনিং এ অংশ গ্রহন করেন। এছাড়াও তিনি জাপান, মালয়েশিয়া, মিশর, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাডাসহ বিভিন্ন দেশে বীমা পেশার উন্নয়ন সাধনের জন্য ভ্রমণ করেছেন।

তিনি সঠিক পন্থায় বীমা ব্যবসা পরিচালনা করতে এবং সমস্যা সমাধান করতে সদা সচেষ্ট। তিনি আমৃত্য বীমা পেশায় নিজেকে সম্পৃক্ত রাখতে বদ্ধ পরিকল্প।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ