October 9, 2024 - 6:29 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদইউসিবি’র এএমডি তাহমিদুজ্জামানকে সতীর্থদের ফুলেল শুভেচ্ছা

ইউসিবি’র এএমডি তাহমিদুজ্জামানকে সতীর্থদের ফুলেল শুভেচ্ছা

spot_img

নিজস্ব প্রতিবেদক: ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি)’র সম্মানিত ফেলো এটিএম তাহমিদুজ্জামান এফসিএস সম্প্রতি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি’র (ইউসিবি) অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন। মঙ্গলবার (৩০ জানুয়ারি) কোম্পাটির বোর্ড সভায় তাঁর পদোন্নতির বিষয়টি নিশ্চিত করেছে বলে জানা যায়।

তিনি বর্তমানে ইউসিবি’র কোম্পানি সেক্রেটারি এন্ড এএমডি’র দায়িত্ব পাওয়ার আগে প্রায় এক যুগ পূর্বে ডেপুটি কোম্পানি সেক্রেটারি হিসেবে ইউসিবিতে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে পদোন্নতি পেয়ে ইউসিবির কোম্পানি সেক্রেটারি হন। অত:পর ব্যাংকের ডিএমডি হিসেবে পদোন্নতি পেয়ে কোম্পানি সেক্রেটারি এন্ড ডিএমডি’র দায়িত্ব পালন করে আসছিলেন।

এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে আইসিএসবির কতিপয় ফেলো হঠাৎই ইউসিবি’র এটিএম তাহমিদুজ্জামানকে ফুলেল শুভেচ্ছা জানাতে হাজির হন তাঁর অফিসে।

তাকে শুভেচ্ছা বিনিময়ের সময় দলনেতা হিসেবে উপস্থিত থেকে ফুলেল তোরা তুলে দেন ইস্টার্ণ ব্যাংকের কোম্পানি সেক্রেটারি মোঃ আব্দুল্লাহ আল মামুন এফসিএস ও কর্পোরেট সংবাদ এর সম্পাদক মো: মিজানুর রহমান এফসিএস। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ইস্টার্ণ ব্যাংক পিএলসি’র (ইবিএল) বোর্ড ডিভিশনের সিনিয়র ম্যানেজার মো: নজরুল ইসলাম চৌধুরী এফসিএস ও ম্যানেজার মোঃ সাজ্জাদুল ইসলাম নিয়াজি এসিএস এবং ইউসিবি‘র বোর্ড ডিভিশনের মোঃ সাইদুর ইসলাম এফসিএস।

এএমডি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত এটিএম তাহমিদুজ্জামান এফসিএস সবাইকে গুড়-চিনির সন্দেশ দিয়ে মিষ্টি মুখ করান। এবং তাকে ফুলেল শুভেচ্ছা জানানোয় সবাইকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করে বিদায় জানান।

প্রসঙ্গগত, জনাব এটিএম তাহমিদুজ্জামান, ইনস্টিটিউট অফ চার্টার্ড সেক্রেটারিজ অফ বাংলাদেশ (আইসিএসবি) এর একজন ফ্যাকাল্টি সদস্য। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। পরবর্তীতে তিনি কমন ওয়েলথ অফ লার্নিং, কমন ওয়েলথের শিক্ষা শাখার ছত্রছায়ায় এমবিএ অর্জন করেন। এছাড়া তিনি একজন আইন স্নাতক। তিনি অনেক প্রশিক্ষণ প্রোগ্রাম এবং কর্মশালায় অংশগ্রহণ করেছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ