October 9, 2024 - 8:29 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদঅটিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

অটিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

spot_img

কর্পোরেট ডেস্ক : গত শুক্রবার (২৬ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত মধ্যেরচর, শ্যামলাপুর, কেরানীগঞ্জস্থিত AWF এর নিজস্ব ক্যাম্পাসে প্রতিষ্ঠানে অটিজম বৈশিষ্টসম্পন্ন শিক্ষার্থীদের নিয়ে ডিসপ্লে, শরীরচর্চা প্রদর্শণসহ বিভিন্ন ইভেন্টের খেলা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রানার গ্রুপ অব কোম্পানীজ এর সন্মানিত পরিচালক (মানব সম্পদ ও প্রশাসন) এবং অটিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর পরিচালনা পরিষদের সন্মানিত পরিচালক রুদাবা তাজিন অদিতি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অটিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর পরিচালনা পরিষদের সন্মানিত চেয়ারপারসন ডা: রওনাক হাফিজ।

অনুষ্ঠানটির সার্বিক পৃষ্ঠোপোষকতায় ছিলেন রানার গ্রুপ অব কোম্পানিজ।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ এর পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রানার গ্রুপ অব কোম্পানিজ এর সন্মানিত পরিচালকবৃন্দ, কনফিডেন্স গ্রুপের এর সন্মানিত পরিচালকবৃন্দসহ বিভিন্ন সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা ও বিভিন্ন ব্যক্তি ও দাতা প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অটিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালনা পরিষদের সন্মানিত কোষাধ্যক্ষ ডা: শারমিন ইয়াসমিন, পরিচালনা পরিষদের সন্মানিত পরিচালক আনিকা তাবাস্সুম তিথিসহ অত্র প্রতিষ্ঠানের সন্মানিত প্রফেসর সাবরিনা ইশরাতসহ অন্যান্য সদস্যবৃন্দ, অভিভাবকবৃন্দ, ছাত্র-ছাত্রীবৃন্দ, শিক্ষকবৃন্দ, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, চিকিৎসক, প্রকৌশলীসহ সমাজের নানা স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বয়সভেদে অটিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর নিয়মিত ১৪০ জন ছাত্র-ছাত্রী এবং Free Saturday Clinic এর ২৫ জন ছাত্র-ছাত্রী দৌড়, বলথ্রো, বলকিক, চকোলেট দৌড়, অংক দৌড়, ভারসাম্য দৌড়, মিউজিক্যাল চেয়ার খেলাগুলোতে অংশ নেয়।

অনুষ্ঠানের প্রথম পর্বে জাতীয় সঙ্গীত, ছাত্র-ছাত্রীদের নয়নাভিরাম শরীর চর্চাসহ মনোজ্ঞ ডিসপ্লে অনুষ্ঠিত হয় এবং প্রতিটি ক্ষেত্রে প্রতীয়মান হয় এই শিক্ষার্থীদের সুনিপুন দক্ষতা।

অনুষ্ঠানটির দ্বিতীয় পর্বের প্রধান আকর্ষণ ছিল “যেমন খুশি তেমন সাজো”, মিউজিক্যাল চেয়ার, বিভিন্ন ইভেন্টে ছাত্র/ছাত্রীসহ অভিভাবক ও শিক্ষকদের অংশগ্রহণ।

সভাপতির সমাপনী ঘোষণার মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পূরস্কার বিতরণী অনুষ্ঠান-২০২৪ সমাপ্ত হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ