October 7, 2024 - 7:45 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিরাজনীতিতাড়াশ উপজেলা হবে একটি স্মার্ট উপজেলা: রুবেল

তাড়াশ উপজেলা হবে একটি স্মার্ট উপজেলা: রুবেল

spot_img

সাব্বির মির্জা, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলার আসন্ন তাড়াশ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হতে চান ম.ম জর্জিয়াস মিলন রুবেল।

ম.ম জর্জিয়াস মিলন রুবেল তাড়াশ পৌর শহরের বাসিন্দা, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ম.ম. আমজাদ হোসেন মিলনের কনিষ্ট পুত্র। একাদ্বারে বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক ও দানশীল ব্যক্তিত্ব। তিনি অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

মসজিদ মাদ্রাসা এতিমখানা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক সহযোগিতা করে যাচ্ছেন। সুশিক্ষিত ম.ম.জর্জিয়াস মিলন রুবেল অসহায় মানুষের পাশে থাকায় এখন তিনি বেশ আলোচনার কেন্দ্র বিন্দুতে। কনকনে শীতের মধ্যে পাড়া মহল্লা, চায়ের দোকান সহ সর্বত্র তাকে নিয়ে চলছে আলাপ আলোচনা।

ম.ম. জর্জিয়াস মিলন রুবেল জানান, তাড়াশ উপজেলাবাসির সকলের দোয়া ও আর্শিবাদে আগামী তাড়াশ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে চাই। তাড়াশ উপজেলার সর্বস্তরের মানুষের সহযোগিতায় এই উপজেলাকে একটি স্মার্ট উপজেলায় পরিণত করতে চাই, এবং গরিব দুখী অসহায় নিপীড়িত মানুষ ও চা শ্রমিকের জীবনমান উন্নয়নে কাজ করতে চাই।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ