October 7, 2024 - 6:22 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিরাজনীতিআ.লীগ না তিনি লতিফলীগ প্রতিষ্ঠা করে ছিলেন: মমিন মন্ডল

আ.লীগ না তিনি লতিফলীগ প্রতিষ্ঠা করে ছিলেন: মমিন মন্ডল

spot_img

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ-৫ (চৌহালী-বেলকুচি) আসনের বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল মমিন মন্ডল তার বক্তব্যে বলেছেন, স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস আওয়ামী লীগ দল করেন নাই তিনি লতিফ লীগ প্রতিষ্ঠা করেছিলেন। আর তার সাথে যারা আছে তারা আওয়ামী লীগের ছদ্মবেশে থেকে লতিফ লীগ করেছেন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারী’) দুপুরে চৌহালী উপজেলা আওয়ামী লীগের আয়োজেনে স্থানীয় কারিগরি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে একথা বলেন।

মমিন মন্ডল বলেন, লতিফ বিশ্বাস আওয়ামী লীগের রাজনীতি করে মন্ত্রী হয়েছিলেন। তিনি তার জীবনের যা কিছু অর্জন করেছেন তা তাকে আওয়ামী লীগ দিয়েছে। কিন্তু তিনি মনোনয়ন বঞ্চিত হয়ে সেই আওয়ামী লীগের নৌকা প্রতিকের বিরুদ্ধেই নির্বাচনে এসেছেন। এই আসনের জনগণ তার কুকির্তি ও দুশ্বাসনে অতিষ্ঠ হয়ে গেছে। বিশ্বাস সাহেবকে জবাব দেওয়া হবে আগামী ৭ তারিখের নির্বাচনে।

তিনি আরও বলেন, বিশ্বাস সাহেবের সকল কুর্কিতি জননেত্রী শেখ হাসিনার কাছে পৌছানোর কারণে তাকে আওয়ামী লীগের মনোনয়ন দেননি। এতেই তিনি নৌকার বিপক্ষে নির্বাচনে অংশগ্রহণ করেছেন।

তিনি জানেন না যে, এই আসনের জনগনের ভিতরে নেত্রীর উন্নয়ন ও অগ্রগতি দেখে নৌকার ওপর আস্থা আর বিশ্বাস সৃষ্টি হয়েছে। তিনি নৌকার বিপক্ষে গিয়ে প্রমাণ করেছেন তিনি আওয়ামী লীগকে কোনদিন ভালোবাসেননি। তিনি ভালোবেসেছেন তার ক্ষমতাকে। মমিন মন্ডল আরও বলেন তিনি মন্ত্রী থাকা কালীন ২৩’শ কোটি টাকা অর্থ কেলেঙ্কারি করেছেন। অবৈধ সেই সম্পদ তিনি দেশের বাইরে তার ছেলের কাছে পাঠিছেন। এসব তথ্য তার মেয়ে বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেছেন। তিনি দলীয় মনোনয়ন না পেয়ে নৌকার বিপরীতে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছে। কিন্তু জনগন জননেত্রীর বলিষ্ঠ নেতৃত্বে দেশের উন্নয়ন আর অগ্রযাত্রার কারণে আগামী ৭ তারিখের নির্বাচনে বিপুল পরিমাণ নৌকায় ভোট দিয় আবারও নৌকাকে বিজয়ী করবে।

নির্বাচনী জনসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. তাজ উদ্দিনের সভাপতিত্বে, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, যুগ্ম সম্পাদক মোল্লা বাবুল আক্তার, খাষকাউলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আবু সাইদ বিদ্যুৎ, বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কালাম মোল্লা,খাষপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু দাউদ সরকার, ঘোড়জান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান মুন্টু, উমারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিন বিএসসি সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।’

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ