October 7, 2024 - 8:15 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিরাজনীতিসিরাজগঞ্জ-৫ আসনে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন বিএনএম'র প্রার্থী

সিরাজগঞ্জ-৫ আসনে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন বিএনএম’র প্রার্থী

spot_img

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ-৫ (চৌহালী-বেলকুচি’) আসনে বাংলাদেশ ন্যাশনালিস্ট মুভমেন্ট-বিএনএমের মনোনীত নোঙ্গর প্রতীকের প্রার্থী আব্দুল হাকিম নির্বাচন থেকে সড়ে দাড়ানোর ঘোষণা দিয়েছে।

সোমাবার (১ জানুয়ারি) বিকেলে চৌহালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক আহবায়ক মাহফুজা খাতুনের বাসভবনে স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুন এর কর্মিসভায় যোগ দিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর ঘোষণা দিয়ে স্বতন্ত্র প্রার্থী মেজর মামুনকে সমথর্ন দেন।

আব্দুল হাকিম আওয়ামী লীগের সাবেক নেতা ও বিএনএমের চৌহালী উপজেলা শাখা’র সভাপতি।

আব্দুল হাকিম বলেন, দলীয় সিদ্ধান্তে আমি নির্বাচন থেকে সড়ে যাচ্ছি। স্বতন্ত্র প্রার্থী (কাঁচি প্রতীক) মেজর মামুন সৎ ও যোগ্য বলে আমি তাকে সমর্থন করছি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আনিস সিকদার, শহিদ তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সহ আরু অনেকেই। এ আসনে আওয়ামী লীগের আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল,জাতীয় পার্টির ফজলুল হক ডনু , কৃষক শ্রমিক জনতা লীগের এডভোকেট নাজমুল হক, বিএনএমের আব্দুল হাকিম, স্বতন্ত্র মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুন ও সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস প্রতিদ্বন্দ্বী করছিলেন। বিএনএমের মনোনীত প্রার্থী আব্দুল হাকিম সড়ে দাঁড়ানোয় প্রার্থী কমে ৫ জন হলো।’

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ