October 7, 2024 - 8:22 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিরাজনীতিসাতক্ষীরা-২ আসনে ভোটের মাঠে ৩ প্রার্থী, বাকিদের চেনে না ভোটাররা

সাতক্ষীরা-২ আসনে ভোটের মাঠে ৩ প্রার্থী, বাকিদের চেনে না ভোটাররা

spot_img

শহীদুজ্জামান শিমুল, সাতক্ষীরা প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের দিন যত ঘুনিয়ে আসছে ততই বাড়ছে প্রচার প্রচারনার মাত্রা সাতক্ষীরা সদর-২ প্রার্থীদের গণসংযোগ তুঙ্গে। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে এলাকার উন্নয়নসহ বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে করছেন ভোটারদের মন জয়। সবচেয়ে বেশি সরব আওয়ামীলীসহ স্বতন্ত্র প্রার্থীরা।

সাতক্ষীরা শহরসহ সদর উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনী প্ররচারনার অংশ কর্মী সমার্থকদের সাথে নিয়ে গনসংযোগ, পথসভা, ও লিফলেট বিতরণ করেছেন আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঈগল প্রর্তীকে সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা করেন তিনি। এবং অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে চান তিনি।

এ দিকে সদরের সদর-২ আসনের ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী মো. আফছার আলী পৌর এলাকাসহ বিভিন্ন ইউনিয়ন মানুষের দ্বারে দ্বারে ছুটে চলেছেন চেয়েছেন ট্রাক প্রর্তীকে ভোট। দিয়ে যাচ্ছেন বিভিন্ন নির্বাচনী প্রতিশ্রুতিও।

সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক মুক্ত সাতক্ষীরা গড়ার প্রত্যায় ব্যক্ত করে ও সাতক্ষীরা সদর উপজেলা গুরুত্বপূর্ণ স্থানে ফ্রি ওয়াই-ফাই নেটওয়ার্ক স্থাপন ও জলবদ্ধতার অভিশাপ থেকে মুক্ত করবেন বলে ঘোষণা দিয়েছেন তিনি।

এ ছাড়া মহাজোটের লাঙ্গল প্রতীকের প্রার্থী মো.আশরাফুজ্জামান আশু। ছুটে চলেছেন মানুষের কাছে। চাইছেন লাঙ্গল প্রতীকে ভোট। ভোটারদের আকৃষ্ট করতে দিয়ে যাচ্ছেনা নানা উন্নয়নের আশ্বাস।

সাতক্ষীরা সদর উপজেলারবাসীর সেবা করার জন্য একটি বারের জন্য ভোট প্রার্থনা করছেন ভোটারদের দ্বারে দ্বারে।

সাতক্ষীরা সদর-২ আসনে ৭ জন প্রার্থী প্রতিদন্ধিতা করছেন। ৩ প্রার্থীর ভোটের মাঠ সরগরম করলেও মাঠে দেখা যাচ্ছে না ন্যাশনাল পিপলস পার্টির আম প্রর্তীকের প্রার্থী মো. আনোয়ার হোসেন, বিএনএমের নোঙর প্রর্তীকের প্রার্থী মো. কামরুজ্জামান বুলু, তৃণমূল বিএনপির সোনালী আঁশ প্রতীকের প্রার্থী ফারহান মেহেদী ও আওয়ামী লীগের স্বতন্ত্র কাঁচি প্রতীকের প্রার্থী এনছান বাহার বুলবুলসহ ৪ প্রার্থীকে। এমনকি সদর উপজেলার ভোটাররা চেনেন না তাদের অনেকেই কোনদিন চোখেই দেখিনি এসব প্রার্থীদের।

আর ভোটাররা বলেছেন ভোটের পরিবেশ সুস্থ থাকলে ভোট কেন্দ্রে যাবেন এবং সৎ, যোগ্য, ও পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন তারা।

এ দিকে ভোটাদের উপস্থিতি টানতে জেলা প্রশাসকের পক্ষ থেকে নির্ভয়ে ভোট কেন্দ্র যাওয়া জন্য উদ্বুদ্ধ করা হচ্ছে ভোটারদের।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ