October 8, 2024 - 5:33 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeজাতীয়সুষ্ঠু নির্বাচনের শঙ্কা জানিয়ে সিইসিকে ইবরাহিমের চিঠি

সুষ্ঠু নির্বাচনের শঙ্কা জানিয়ে সিইসিকে ইবরাহিমের চিঠি

spot_img

নিজস্ব প্রতিবেদক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠানের শঙ্কা জানিয়ে প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) চিঠি দিয়েছেন কল্যাণ পার্টির চেয়ারম্যান ও কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য প্রার্থী মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম। আজ বুধবার (২৭ ডিসেম্বর) প্রধান নির্বাচন কমিশনার বরাবর তিনি এই চিঠি দেন।

চিঠিতে ইবরাহিম লিখেন, কক্সবাজার-১ আসনে স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য জাফর আলম বিগত ৫ বছরে চকরিয়া ও পেকুয়া উপজেলাকে তার মদদপুষ্ট অস্ত্রধারী সন্ত্রাসীদের অভয়াশ্রমে পরিণত করেছেন। তিনি সন্ত্রাসীদের রাজনৈতিক দলীয় পদে বসিয়েছেন এবং সাধারণ মানুষকে জিম্মি করে তাদেরকে জনপ্রতিনিধি বানিয়েছেন। সূত্র দেশটিভি।

তিনি আরো অভিযোগ করেন, নির্বাচনে জাফরকে ভোট দেয়ার জন্য তার মদদপুষ্ট জনপ্রতিনিধি (ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান) ও দলীয় রাজনৈতিক পদধারী সন্ত্রাসীদের মাধ্যমে কল্যাণ পার্টির কর্মী ও সমর্থকদের নিয়মিত ভয়ভীতি প্রদর্শন ও হুমকি প্রদান করছে। এসব সন্ত্রাসীরাই আবার বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে এবং অভিযোগ করছে।

তিনি বলেন, এতে আমার ও আমার দলের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। জনপ্রতিনিধি নামধারী অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ না করা হলে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন বাধাগ্রস্ত হবে।

সৈয়দ ইবরাহিম অভিযুক্তদের একটি তালিকা চিঠির সঙ্গে সংঘুক্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার অনুরোধ জানান প্রধান নির্বাচন কমিশনারকে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ