October 7, 2024 - 10:28 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিরাজনীতিবিভিন্ন প্রার্থীরা টাকা দিলে নিয়ে নৌকায় ভোট দিবেন: জাহিদ আহসান রাসেল

বিভিন্ন প্রার্থীরা টাকা দিলে নিয়ে নৌকায় ভোট দিবেন: জাহিদ আহসান রাসেল

spot_img

গাজীপুর প্রতিনিধি: আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকে ঘিরে প্রার্থী ও সমর্থকদের প্রচার-প্রচারণায় এখন সরব গাজীপুরে। নির্বাচনী এলাকায় প্রার্থী নিজে এবং তাদের কর্মী-সমর্থকরা দিনরাত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। সকাল থেকে মাইকে ভোটারদের নিজেদের মার্কায় ভোট প্রদানে উদ্বুদ্ধ করতে প্রচারণা ও রকমারি স্লোগানে মুখর নগরীর প্রতিটি ওয়ার্ড।

গাজীপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. জাহিদ আহসান রাসেল সমর্থনে রবিবার সকাল থেকে গাজীপুর সদর এলাকায় গণসংযোগ কার্যক্রম শুরু করেন।

গণসংযোগকালে তিনি বলেন, আপনাদের কাছে জীবনে যারা আসেই নাই। জীবনে যারা আপনাদের কাজে কর্মে আসে নাই, তারাই এখন আপনাদের কাছে ভোট চাইতে আসবে। তারা হয়তো টাকা নিয়ে আসবে। এই টাকার হক আপনাদেরও আছে। আপনাদের কে শোষণ করে এই টাকা কামিয়েছে। যদি টাকা দেয় শুধু রেখে দিবেন, কোন কথা নাই। ভোট দেওয়ার সময় যোগ্য ব্যক্তিকে ভোট দিবেন। ভোট দেওয়ার সময় নৌকা মার্কায় ভোটা দিবেন। অর্থাৎ, তাদের কাছ থেকে টাকা নিয়ে নৌকায় ভোট দিবেন।

এসময় তিনি আরো বলেন, আমি যদি আবারও নৌকা মার্কায় বিজয় হয়ে আসতে পারি বা আমাকে একবার সুযোগ দেন তাহলে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি, শিল্পাঞ্চল গড়ে তোলা, কারিগরি শিক্ষা প্রসারে কাজ করবো।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ