October 7, 2024 - 12:26 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিরাজনীতিস্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার নৌকার কোন বিকল্প নাই: কবির বিন আনোয়ার

স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার নৌকার কোন বিকল্প নাই: কবির বিন আনোয়ার

spot_img

সিরাজগঞ্জ প্রতিনিধি: সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ার বলেন, দেশের উন্নয়ন চাইলে নৌকার বিকল্প নাই। আর জনগণের উন্নয়নের বিষয়টি মাথায় নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার নৌকার কোন বিকল্প নাই। জনগণের রায়ে এবার নৌকার বিজয় হবে ইনশাল্লাহ।

বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রোড টু স্মার্ট বাংলাদেশের প্রধান সমন্বয়কারী কবির বিন আনোয়ার কাজিপুরের ভোট প্রার্থনাকারীদের প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধনকালে তিনি আরও বলেন, জনগণের রায়কে বিএনপি জামাত ভয় পায়। তারা জানে দেশের মানুষের জন্যে কোন কাজই তারা করেনি। তাই জনগণ ভোটও তাদের দেবে না। তাই নির্বাচন বয়কট করে এখন ধ্বংসের খেলায় নেমেছে’।

আগামী ৭ জানুয়ারি জনগণ উন্নয়নের প্রতীক নৌকায় তাদের রায় দেবে। কারণ মানুষ এখন উন্নয়ন চায়। কাজিপুরের মাটিকে আওয়ামী লীগের ঘাঁটি উল্লেখ করে প্রধান অতিথি বলেন, নৌকাপাগল শহিদ এম মনসুর আলী, মোহাম্মদ নাসিমের পূণ্যভূমির মানুষ এবার বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করবে ইনশাল্লাহ।এসময় তিনি দলীয় নেতাকর্মিদের বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের ভোটকেন্দ্রে আনার বিষয়ে গুরুত্বারোপ করেন। তিনি আরও বলেন এবার নৌকার ছোট বেশি হলে কাজিপুরবাসী হয়ত মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে মন্ত্রীও উপহার পেতে পারেন।

কাজিপুর উপজেলা আওয়ামলী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মথ্যে বক্তব্য রাখেন নৌকার প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয়, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান, রোড টু স্মার্ট বাংলাদেশের সিরাজগঞ্জ জেলার সমন্বয়কারী আরিফুল ইসলাম।’

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ