October 7, 2024 - 9:16 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিরাজনীতিগাজীপুরে রাজধানীর প্রবেশ মুখে আওয়ামী লীগের অবস্থান

গাজীপুরে রাজধানীর প্রবেশ মুখে আওয়ামী লীগের অবস্থান

spot_img

গাজীপুর প্রতিনিধি: বিএনপি ও আওয়ামী লীগের পাল্টাপাল্টি মহাসমাবেশকে কেন্দ্র করে নাশকতা মূলক কর্মকাণ্ড এড়াতে রাজধানীর প্রবেশ মুখ উত্তরার আব্দুল্লাহপুর ও কামারপাড়া এলাকায় আওয়ামী লীগের অবস্থান নিয়েছেন।

শনিবার সকাল থেকে গাজীপুর মহানগর আওয়ামী সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির নেতৃত্বে নেতাকর্মীদের নিয়ে কয়েকটি প্রবেশ মুখে অবস্থান নিয়েছেন। পাশাপাশি গাজীপুর মেট্রোপলিটনের পুলিশের বিভিন্ন যানবাহনে ব্যাপক তল্লাশি চালিয়েছেন।

গাজীপুর মহানগর আওয়ামী সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি বলেন, সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা আমাদের। যেহেতু টঙ্গী থেকে রাজধানীতে প্রবেশ ও রাজধানী থেকে বিভিন্ন জেলায় যাওয়া হয়, সেক্ষেত্রে নেতাকর্মীদের নিয়ে সকাল থেকেই প্রবেশ মুখগুলোতে অবস্থান নিয়েছি। তিনি আরো বলেন, সকাল ৯টা থেকে গাজীপুর সদর, বোর্ড বাজার, পূবাইল ও টঙ্গী থেকে হাজার হাজার নেতাকর্মীদের ট্রেন, বাস, ট্রাক ও প্রাইভেটকার যুগে পাঠিয়েছি। আশা করি স্মরণ কালের সবচেয়ে বড় সমাবেশের পরিনতি হবে। তাছাড়া, সমাবেশকে কেন্দ্র করে প্রবেশ মুখগুলোতে বিএনপি-জামাত কোনো প্রকার নাশকতা করার চেষ্টা করলে গাজীপুর মহানগর আওয়ামী লীগ তা প্রতিহত করবে।

শনিবার (২৮ অক্টোবর) সকাল থেকে রাজধানীতে প্রবেশ মুখ আব্দুল্লাহপুর ও টঙ্গী বাজারে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন পয়েন্টে বিভিন্ন যানবাহনে পুলিশ তল্লাশি শুরু করেন।

জানা যায়, গত কয়েক দিন যাবৎ রাজধানীর আশপাশের জেলা উপজেলা থেকে উভয় দলের নেতাকর্মীরা বিভিন্ন যানবাহনে করে সমাবেশ স্থল এলাকায় প্রবেশ করছেন। দুই দলের নেতাকর্মীরা তাদের সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছেন। এতে করে সাধারণ মানুষের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। আর এ কারণেই নাশকতা মূলক কর্মকাণ্ড এড়াতে রাজধানীর প্রবেশ মুখ আব্দুল্লাহপুর-টঙ্গীতে আওয়ামী লীগ ও পুলিশ বিভিন্ন যানবাহনে ব্যাপক তল্লাশি চালাচ্ছেন।

এবিষয়ে গাজীপুর মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মো. মাহবুব-উজ-জামান জানায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সারাদেশের সাথে পরিবহন চলাচল করছে। আর রাজধানীতে বিএনপি- আওয়ামী লীগের সমাবেশকে কেন্দ্র করে ওয়ারেন্টভুক্ত আসামি, অস্ত্রধারী, নানা ধরনের আগ্নেয়াস্ত্রসহ অপরাধীরা রাজধানীতে প্রবেশ করে সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটাতে পারে। আর এমন আশঙ্কায় রাজধানীতে প্রবেশ মুখ আব্দুল্লাহপুর ও কামারপাড়া এলাকায় সড়কের বিভিন্ন পয়েন্টে বিভিন্ন যানবাহনে পুলিশ তল্লাশি চালাচ্ছে। তিনি আরো বলেন, রাজধানীর প্রবেশ মুখসহ সকল গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ