October 7, 2024 - 1:25 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিরাজনীতিআ.লীগের রাজনীতি নিষিদ্ধ করা দরকার: লুৎফুর রহমান

আ.লীগের রাজনীতি নিষিদ্ধ করা দরকার: লুৎফুর রহমান

spot_img

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: আওয়ামী লীগ গত ১৭ বছরে ধরে বাংলাদেশে গুম, খুন ও সন্ত্রাসসহ এত অপকর্ম করেছে যার ফলস্বরূপ আওয়ামী লীগের প্রধান ও দেশের প্রধানমন্ত্রীকে দেশ ছেড়ে পালাতে হয়েছে। এখন ধর্মীয় উস্কানী দিয়ে দেশে অশান্তি করার চেষ্টা করতেছে আওয়ামী লীগ। যার কারণে আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ করা দরকার বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল।

বুধবার (১৪ আগস্ট) বিকেলে কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ের সামনে ছাত্রজনতার উপরে গুলি চালিয়ে গণহত্যা করার অভিযোগে শেখ হাসিনাসহ তার সহযোগীকে বিচারের আওতায় এনে দাবিতে অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানের সভাপতি ও জেলা বিএনপির সভাপতি সাবেক হুইপ শাজাহান চৌধুরী বলেন, বৈষম্যবিরোধী ছাত্রজনতার আন্দোলনে স্বৈরাচারী খুনি শেখ হাসিনা দেশ ছেড়ে পালাতে বাধ্য হয়েছে। পালিয়েও তার দোসরদের উস্কে দিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করার পাঁয়তারা চালাচ্ছে। হাসিনার এই দুঃস্বপ্ন সফল হবেনা।

তিনি আ.লীগকে নিষিদ্ধ করে হাসিনা ও তার দোসরদের গণহত্যার বিচার দাবী করেন।

কর্মসূচি অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক দল কক্সবাজার জেলা সদস্য সচিব মোহাম্মদ সরওয়ার রোমনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শামীম আরা সপ্না, সহ-সভাপতি সাবেক এমপি নুরুল বশর চৌধুরী, বিএনপি নেতা রফিকুল হুদা চৌধুরী রাশেদ মোহাম্মদ আলী, আব্দুল মাবুদ ও মোক্তার আহমদ, কক্সবাজার জেলাযুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জ্বল, সাধারণ সম্পাদক জিসান উদ্দিন, কক্সবাজার জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসাইন রিপন, সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান সহ নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ