October 7, 2024 - 7:43 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিরাজনীতিচুয়াডাঙ্গায় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও গণ সমাবেশ অনুষ্ঠিত

চুয়াডাঙ্গায় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও গণ সমাবেশ অনুষ্ঠিত

spot_img

চুয়াডাঙ্গা প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া এবং জামায়াত-বিএনপির নৈরাজ্য ও নির্বাচন বানচালের দেশি-বিদেশি ষড়যন্ত্র রুখে দিতে এক বিশাল গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা পরিষদ মঞ্চে এ গণ সমাবেশের আয়োজন করা হয়। গণ সমাবেশে প্রধান অতিথি ছিলেন- কেন্দ্রীয় আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালা।

প্রধান অতিথির বক্তব্যে দিলীপ কুমার আগরওয়ালা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সাথে আমার ৫০ থেকে ৬০ বার বিদেশে যাবার সুযোগ হয়েছে। চুয়াডাঙ্গার সন্তান হিসেবে এটা আপনাদের গর্ব করা উচিৎ। মাননীয় প্রধানন্ত্রী অত্যন্ত পরিশ্রমী ধর্মপ্রাণ এবং ন্যায় পরায়ন মানুষ। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে বাঁচতে চাই। আপনাদেরও মাননীয় প্রধানমন্ত্রীর কর্মী হতে হবে। সেজন্য দেশকে এগিয়ে নিতে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে চাই। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা ছাড়া কোন বিকল্প নাই। আমি মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করি। আমি যেমন আমার পরিবারের জন্য প্রার্থনা করি, আমি কিন্ত মাননীয় প্রধানমন্ত্রীর জন্যও প্রার্থনা করি। আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা যখনই সময় পাবেন মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

তিনি বলেন, দেশে আগামী সংসদ নির্বাচন। সেই
নির্বাচনের জন্য আমরা কিন্তু প্রস্তুতি গ্রহণ করছি। অন্যান্যদলও প্রস্তুতি গ্রহণ করছে। কিন্তু বিএনপি-জামায়াত নির্বাচন বানচালের জন্য চেষ্টা করছে। এটা কিন্তু ওদের পুরানো অভ্যাস। আজকে যারা জনসভায় উপস্থিত হয়েছেন আপনাদের কিন্ত অঙ্গিকার করতে হবে। বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিহত করতে হবে। বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাসের কথা কী আমরা ভূলে গেছি? ভূলিনি। আপনাদের সবাইকে সতর্ক থাকতে হবে। তারা বিগত দিনে ৩ হাজার যানবাহন পুড়িয়ে দিয়েছে, ২৯টা ট্রেনে আগুন দিয়েছে, ৯টি লঞ্চ পুড়িয়ে দিয়েছিল। ৫‘শ স্কুল ভাংচুর, ৭০টা অফিস ভূমি অফিসসহ পুড়িয়ে দেয়। ৫‘শ মানুষ হত্যা করেছিল।

ওরা কিন্তু জীবিত মানুষ পুড়িয়ে মারতে ভালোবাসে। পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করায় ওদের কাজ। এদেশে আর যাই করুক বিএনপি এদেশের উন্নয়ন করতে পারবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেথ হাসিনার নেতত্বে যথা সময়ে নির্বাচন হবে। এ ব্যাপারে আমাদের মানসিক প্রস্তুতি নিতে হবে। বিএনপি- জামায়াত যদি চুয়াডাঙ্গা-আলমডাঙ্গার নির্বাচন বানচালের চেষ্টা করে আমরা কিন্তু ঘরে বসে থাকবো না। কঠোর হস্তে দমন করা হবে।

ভাংবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক কাওসার আহম্মেদ বাবলুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, কালিদাসপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মঈনউদ্দীন পারভেজ, পদ্মবিলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু তাহের বিশ্বাস, চিৎলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান, চুয়াডাঙ্গা কৃষক লীগের সভাপতি গোলাম ফারুক জোয়ার্দ্দার, কুতুবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাখাওয়াত হোসেন টাইগার, ডাউকি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি
নুরুল ইসলাম দিপু, বাবুলাল দোবে প্রমুখ।

গণসমাবেশের শেষ পর্বে সন্ত্রাসীদের হাতে নিহত আলমডাঙ্গা স্বেচ্ছাসেবক লীগের নেতা ইমরানের পরিবারের মাঝে এক লাখ টাকা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি দিলীপ কুমার আগরওয়ালা। এ সময় তিনি কর্মীদের মুল্যায়ন করার জন্য সকল নেতাদের আহ্বান জানান।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ