October 7, 2024 - 1:19 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিরাজনীতিকাহালু-নন্দীগ্রামে বিশৃঙ্খলা করলেই দল থেকে স্থায়ী বহিষ্কার: মোশারফ

কাহালু-নন্দীগ্রামে বিশৃঙ্খলা করলেই দল থেকে স্থায়ী বহিষ্কার: মোশারফ

spot_img

বগুড়া প্রতিনিধি: শত শত শহীদের রক্তের বিনিময়ে স্বৈরশাসকের কবল থেকে দেশ ও জাতি মুক্তি পাওয়ায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া করে একই সঙ্গে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার আহ্বান জানান কাহালু-নন্দীগ্রামে আসনের সাবেক সংসদ সদস্য মোঃ মোশারফ হোসেন।

সেই সাথে দেশের চলমান উদ্ভুত পরিস্থিতিতে কাহালু-নন্দীগ্রামে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ড করে দলের সুনাম নষ্ট করা হলে জড়িতদের দল থেকে স্থায়ী ভাবে বহিষ্কার করা হবে বলেও সতর্ক করেন তিনি।

শনিবার (১০ আগস্ট ) সন্ধায় কাহালু দলীয় কার্যালয়ে এ সতর্ক বার্তা দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ও পৌর বিএনপি, ইউনিয়ন বিএনপি, ওয়ার্ড বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতা কর্মী।

এ সময় তিনি চলমান পরিস্থিতিতে নেতা-কর্মীদের প্রতি শান্তিপূর্ণ অবস্থা বজায় রাখতে নির্দেশনা রয়েছে। এবং ‘যারা এই আন্দোলনের জন্য জীবন দিয়েছেন তাদের প্রতি গভীর শ্রদ্ধা ও সম্মান প্রদর্শন করে তাদের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জ্ঞাপন করেন। সেই সঙ্গে আহতদের দ্রুত আরোগ্য কামনা ও তরুণদেরকে জাতি বীর হিসেবে স্মরণ করেন।’

এছাড়াও তিনি সহিংতা ও অরাজকতা প্রতীরোধে দ্বিতীয় স্বাধীনতার পর প্রতিদিন থেকে হিন্দু ধর্মালম্বীদের বিভিন্ন মন্দিরে যান, যেন কোন রকম হামলার শিকার না হয় সেদিকে নজর রাখছেন। সাধারণ জনগণকে বিএনপির কেউ যদি বিশৃঙ্খলা ও হুমকি দেয় সরাসরি তাকে জানানোর আহবান জানিয়েছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ