October 8, 2024 - 1:43 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশচুয়াডাঙ্গায় সড়ক নিরাপত্তার দায়িত্বে সাধারণ শিক্ষার্থী, রোভার ও বিএনসিসি

চুয়াডাঙ্গায় সড়ক নিরাপত্তার দায়িত্বে সাধারণ শিক্ষার্থী, রোভার ও বিএনসিসি

spot_img

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় সড়কে শৃঙ্খলা ফেরাতে ট্রাফিকের দায়িত্ব নিয়েছেন সাধারণ শিক্ষার্থীরা। আজ বৃহস্পতিবার সকাল থেকে ছাত্ররা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অবস্থান নিয়ে যান চলাচলে সহযোগিতা করে।

ছাত্রদের এ উদ্যোগে পাশে দাড়িয়েছেন রোভার স্কাউটস বিএনসিসি, ফায়ার সার্ভিস ও আনসার বাহিনীর সদস্যরা। সকাল থেকে ছাত্ররা চুয়াডাঙ্গার শহীদ হাসান চত্বর, কোর্ট চত্বর, একাডেমি মোড়, রেলগেইটসহ শহরের বিভিন্ন স্থানে ট্রাফিকের দায়িত্ব পালন করেন। এসময় ছাত্ররা সাধারণ মানুষের চলাচলে রাস্তা পারাপারে সাহায্য করে। শহরের বিভিন্ন গাড়ি চলাচলে যানজট নিরোসনে কাজ করে। এছাড়া সড়কে চলার পথে পথচারি ও গাড়ি চালকরা অসুস্থ হয়ে পড়লে সেজন্য ছাত্ররা ঠান্ডা কোমল পানি, বিস্কুট ও বিভিন্ন রকমের পুষ্টিকর ফলের আয়োজন করেন চলাচলকারিদের জন্য।

এসময় কথা হয় চুয়াডাঙ্গা সরকারি কলেজ রোভার স্কাউটস গ্রুপের সিনিয়র রোভার মেট আল মুতাকাব্বির সাকিবের সাথে। তিনি বলেন, ভাল সব কাজে ছাত্ররা পাশে থেকে দেশটাকে নতুন করে গড়ে তুলতে সহযোগিতা করবে। আর কোনো সংঘাত চাই না। চাই শান্তি রক্ষা। এবার দেশটাকে নতুন ভাবে সাজাবে সাধারণ ছাত্ররা। আর এখন শহরের পুলিশ না থাকাতে আমরা ছাত্রসহ অন্যানরা সবাই মিলে শহরের শৃঙ্খলা ফেরানোর জন্য কাজ করছি। শহরটাকে পরিস্কার পরিছন্ন ও সু-শৃঙ্খল ট্রাফিক নিয়ন্ত্রণ করবে। আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানানো হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ