October 8, 2024 - 1:25 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশচুয়াডাঙ্গা শহরের সৌন্দর্যবর্ধনে সংযোগ ভলান্টিয়ার্স

চুয়াডাঙ্গা শহরের সৌন্দর্যবর্ধনে সংযোগ ভলান্টিয়ার্স

spot_img

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: সংযোগ ভলান্টিয়ার্স টিমের উদ্যোগে চুয়াডাঙ্গা শহরের সৌন্দর্যবর্ধনের কাজ শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৭টা থেকে চুয়াডাঙ্গা শহরের বড়বাজার চৌরাস্তার মোড় ট্রাফিক পয়েন্টে ট্রাফিকের নিয়ন্ত্রণ, রাস্তার ডিভাইডারের মাঝে গাছ রোপণ ও পরিচ্ছনতা কাজ শুরু করে সংযোগ চুয়াডাঙ্গার টিম।

এই কার্যক্রমে সংযোগ স্বেচ্ছাসেবক শাহরিয়ার সিয়াম, মুশফিকুর রহমান ,সাইফুল্লাহ আল সাদিক, আফনান মারুফ, বিভোর ফাহিম, সুমন সরদার, মাহিন বিল্লাহ, মাহবুবুর রহমান আকাশ, মাসুদ ইমন, শওকত আলী, মেজবাউর রহমান, নিতু ইসলাম, নুসরাত জাহান রোজা, সাদিয়া নূর, শাহরিয়ার স্বপ্নীল, নাহিদ জাভেদ, অমিত হাসান, হামিদ উদ্দিন, পারভেজ বিন্তু, জাহিদ নাভেদসহ সাধারণ শিক্ষার্থীরা।

সংযোগ ভলান্টিয়ার্স বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সভাপতি শাহরিয়ার সিয়াম বলেন, “দূর্নীতি, বৈষম্যমুক্ত, পরিচ্ছন্ন চুয়াডাঙ্গা গড়তে তথা বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে সংযোগ চুয়াডাঙ্গা টিমের সাধারণ শিক্ষার্থী-স্বেচ্ছাসেবকরা। উদ্ভুত পরিস্থিতিতে দেশকে এগিয়ে নিতে সবাইকে কাধে কাধ মিলিয়ে কাজ করে যেতে হবে। ‘সংযোগ ভলান্টিয়ার্স বাংলাদেশ’ বাংলাদেশের বিভিন্ন জেলাতে স্বেচ্ছাসেবামূলক কার্যক্রম পরিচালনা করছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ