October 8, 2024 - 5:28 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশদাফনের ১০ দিন পর কবর থেকে তোলা হলো পুলিশ কর্মকর্তার মরদেহ

দাফনের ১০ দিন পর কবর থেকে তোলা হলো পুলিশ কর্মকর্তার মরদেহ

spot_img

ময়মনসিংহ ব্যুরো: কোটা সংস্কার আন্দোলনের সময় সংঘর্ষে রাজধানীর বনশ্রীতে নিহত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মাসুদ পারভেজ ভূঁইয়ার মরদেহ নিজ বাড়ি ঈশ্বরগঞ্জে দাফনের ১০ দিন পর কবর থেকে তুলে ময়নাতদন্তের জন্য প্রেরণ করছে পুলিশ।

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে এই মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঈশ্বরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাজেদুর রহমান এই সত্যতা নিশ্চিত করে বলেন, পিবিআইয়ের একটি টিম কবর থেকে ওই পুলিশ কর্মকর্তার মরদেহ উত্তোলন করে। এ সময় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

প্রশঙ্গত, এর আগে কোটা সংস্কার আন্দোলনে গত ১৯ জুলাই রাজধানীর বনশ্রী এলাকায় ওসি মাসুদ নিহত হলে এ ঘটনার একদিন পর গত ২০ জুলাই ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী কালান্দর গ্রামের নিজ বাড়ি পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি ওই গ্রামের মৃত আবদুল জব্বার ভূঁইয়ার ছেলে ও নারায়ণগঞ্জ পিবিআইয়ে পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

নিহত পুলিশ কর্মকর্তার স্ত্রী মেরিনা আক্তার জানান, কোটা সংস্কার আন্দোলনের সময় বিক্ষোভকারীরা নারায়ণগঞ্জে পিবিআই কার্যালয় পুড়িয়ে দিলে তার স্বামী বনশ্রী এলাকায় তাদের বাসায় চলে আসেন। এরপর ১৯ জুলাই মাগরিবের নামাজের পর তিনি বাসা থেকে বের হন। পরে স্বামীর মোবাইল ফোন থেকে অপরিচিত এক ব্যক্তির জানায়, তার স্বামী রাস্তায় হামলার শিকার হয়েছেন। পরে উদ্ধার করে রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার স্বামী মারা যান। এ ঘটনায় তিনি বাদী হয়ে রাজধানীর খিলগাঁও থানায় একটি মামলা করেছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ