জুলাই ৮, ২০২৪ - ৪:৪৩ পূর্বাহ্ণ
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদপঞ্চগড়ের আটোয়ারীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২২০তম শাখার শুভ উদ্বোধন

পঞ্চগড়ের আটোয়ারীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২২০তম শাখার শুভ উদ্বোধন

spot_img

কর্পোরেট ডেস্ক: পঞ্চগড়ের আটোয়ারীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির ২২০তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন।

শাখা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আটোয়ারী উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিছুর রহমান, বিসিআইসি ডিলার ও মিল চাতাল ও ইট ভাটার মালিক মোাঃ খলিলুর রহমান, এস কে কোল্ড স্টোরেজ এর সত্বাধিকারী মোঃ দেলোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী শ্রী কমলেশ চন্দ্র ঘোষ, সায়ান কোল্ড স্টোরেজ এর ম্যানেজিং ডিরেক্টর সামসুজ্জোহা আর আহম্মেদ এবং ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ।
বগুড়া জোনাল হেড ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ. এন. এম. মুফীদুল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। আটোয়ারী শাখা ব্যবস্থাপক মোঃ জাহেদুল ইসলাম উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ