জুলাই ৯, ২০২৪ - ৩:২২ পূর্বাহ্ণ
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদমিনিস্টারের ঈদ অফারের সময় বাড়লো

মিনিস্টারের ঈদ অফারের সময় বাড়লো

spot_img

কর্পোরেট ডেস্ক: গ্রাহকদের ব্যাপক চাহিদা এবং অনুরোধে মেয়াদ বাড়লো মিনিস্টার গ্রুপের ’’ঈদ অফারের’’। এই অফারে মিনিস্টারের নির্দিষ্ট মডেলের ফ্রিজ কিনলেই গ্রাহক পেয়ে যেতে পারেন বিশাল গরু ফ্রি, ফ্রিজ কিনে ফ্রিজ ফ্রি, নিশ্চিত ডিসকাউন্টসহ আকর্ষণীয় সব উপহার।

চলমান এই অফারে মিনিস্টারের নির্দিষ্ট মডেলের ফ্রিজ কিনলেই গ্রাহকগণ স্ক্র্যাচ কার্ড পাবেন। আর স্ক্র্যাচ কার্ড ঘষেই গ্রাহকগণ পেতে পারেন বিশাল আকৃতির গরু, ফ্রিজ কিনে ফ্রিজ ফ্রি, নিশ্চিত নগদ ডিসকাউন্টসহ আকর্ষণীয় সব উপহার।

এছাড়াও গ্রাহকদের ব্যাপক চাহিদা ও পছন্দের কারণে মিনিস্টার ১৯৫ লিটার ফ্রিজ নগদ ক্রয়ে গ্রাহক পেয়ে যাবেন ১০ হাজার টাকা নগদ ডিস্কাউন্টে!

উক্ত অফারে যে কোন মডেলের এসি নগদে কিনে গ্রাহকগণ পাবেন বিশাল অঙ্কের মূল্যছাড়! এক্সচেঞ্জ অফারে রয়েছে ৩০% পর্যন্ত ডিসকাউন্ট। তাছাড়া এসির ফ্রি ইনস্টলেশন তো থাকছেই।

পাশাপাশি মিনিস্টার ‘ঈদ অফারে’নির্দিষ্ট মডেলের হোম এপ্ল্যায়েন্স যেমন রাইস কুকার, মশার ব্যাট, ফ্যান ও ইলেকট্রিক কেটলি ক্রয়ে গ্রাহকগণ পাবেন বিশাল ডিসকাউন্ট ও মিনিস্টারের হিউম্যান কেয়ার পণ্য।

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কেএমজি কিবরিয়া বলেন, “মিনিস্টার সবসময় ক্রেতাদের কথা চিন্তা করে সারাবছর নানাধরনের অফার দিয়ে থাকে। সর্বশেষ ‘ঈদ অফার’ গ্রাহকদের এত সাড়া পাওয়ায় আবারও অফারের সময় বাড়ানো হয়েছে। আশা করি ক্রেতারা এবারেও বেশ খুশি হবেন এবং তাদের পছন্দের মিনিস্টার পণ্যটি কিনে ঘরে নিয়ে যাবেন।”

সর্বশেষ সকল অফারের তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/ হটলাইনঃ 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০০

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ