October 25, 2024 - 3:15 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিনোদনদেশে ফিরেছেন শাকিব খান

দেশে ফিরেছেন শাকিব খান

spot_img

বিনোদন ডেস্ক : দীর্ঘ এক মাসেরও বেশি সময় পর আজ দেশে ফেরেছেন বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ৯টায় হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন অভিনেতা। ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তি উপলক্ষ্যে গত ২ জুলাই যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছাড়েন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান।

এর আগে গত ঈদে দেশের প্রেক্ষাগৃহে শাকিব অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমাটি দেশে ব্যাপক দর্শকপ্রিয়তা পায়। এর পর গত ৭ জুলাই আমেরিকায় মুক্তি পায় সিনেমাটি। সেখানে হলিউডের সিনেমার সঙ্গে পাল্লা দিয়ে দর্শক টেনেছে সিনেমাটি।

এদিন শাকিব খান বিমানবন্দর থেকে বের হয়ে সংবাদমাধ্যমকে বলেন, প্রিয়তমার যে সাফল্য একটা কথাই বলব, যেটা আমি সবসময় চাই, আমাদের সিনেমাও পৃথিবীর উন্নত কোনো দেশে মাল্টিপ্লেক্সে অফিশিয়ালি হলিউড-বলিউড সিনেমার পোস্টারের সঙ্গে থাকবে। সেখানে আমাদের সিনেমাও খুব দাপিয়ে বেড়াবে। এবার প্রিয়তমায় কিন্তু সেই ব্যাপারটাই হয়েছে।

এ অভিনেতা আরো বলেন, প্রিয়তমা এমন একটি সিনেমা হয়েছে যেটা শুধু বাংলাদেশ নয়, পুরো পৃথিবীময় আমেরিকা, কানাডা, লন্ডন, আয়ারল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডে প্রিয়তমার যে জোয়ার বইছে, যে ভালোবাসা দেখাচ্ছে—সেটি বাংলা সিনেমার জন্য নতুন পথ উন্মোচন হলো। আমরা নতুন একটা অবস্থানের দিকে যাচ্ছি।

একটা সময় বলিউডের সিনেমা এক সপ্তাহে একশ’ কোটির ক্লাবে গেছে, এখন কিন্তু একদিনেও একশ’ কোটির ক্লাবে যায়। আর প্রিয়তমা এমন একটি সিনেমা হয়েছে যা সার্বিকভাবে বিশ্বজুড়ে ভালো ব্যবসা করেছে, করছে।

গত ২৯ জুন ‘প্রিয়তমা’ মুক্তি পেলেও প্রেক্ষাগৃহে গিয়ে দেখা হয়নি ঢালিউড কিংয়ের। তাই ২ আগস্ট (বুধবার) নিউইয়র্কে জ্যামাইকা মাল্টিপ্লেক্স সিনেমাসে গিয়ে সিনেমাটি দেখেন তিনি। এ সময় শাকিব খানের সঙ্গে ছিলেন আশরাফ হিমেল, অভিনেত্রী নওশীন নেহরিন মৌ, অভিনেতা সৈয়দ আদনান ফারুক ও প্রধানমন্ত্রীর সাবেক উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন।

প্রেক্ষাগৃহে নিজের সিনেমা দেখার পর শাকিবের চোখে পানি দেখা যায়। তিনি আবেগাড়িত হয়ে পড়েছিলেন সিনেমাটি দেখে।

‘প্রিয়তমা’য় শাকিবের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেন কলকাতার ইধিকা পাল। এ ছাড়া সিনেমাটি ব্যবসায়িকভাবে অলটাইম ব্লকবাস্টারের তকমা পেয়েছে।

শোনা যাচ্ছে, নির্মাতা অনন্য মামুন শাকিব খানকে নিয়ে প্রথমবারের মতো প্যান ইন্ডিয়ান সিনেমা নির্মাণ করবেন। ‘দরদ’ নামের সিনেমাটির শুটিং শুরু হবে শিগগিরই। ছবিটি বাংলা ছাড়াও হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় মুক্তি পাবে। এতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে বলিউডের কোনো নায়িকা। যদিও এ ব্যাপারে এখনো শাকিব খানের পক্ষ থেকে কোনোরকম ঘোষণা আসেনি।

নির্মাতা সূত্রে জানা গেছে, দু-তিন দিনের মধ্যে বিস্তারিত ঘোষণা আসবে ছবিটি নিয়ে। আগামী সেপ্টেম্বরে ভারতের বেনারস থেকে ছবিটির শুটিং হবে। একটানা ৩৫ দিনের শুটিংয়ের মধ্য দিয়ে ছবিটির কাজ পুরোপুরি শেষ হবে। বাংলাদেশ-ভারতে একসঙ্গে মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন:

বর্তমানে সিঙ্গেল হিসেবেই জীবন কাটাচ্ছেন ফারিয়া

যুক্তরাষ্ট্রের ডালাসে ৫ আগস্টকে ‘ববিতা দিবস’ ঘোষণা

‘বোরকা পরে মেট্রোয় যাতায়াত করেন রচনা’

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ

সাউথইস্ট ব্যাংক ‘ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন’ এর ওপর দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত

কর্পোরেট ডেস্ক: সাউথইস্ট ব্যাংক পিএলসি. গত ২৪ শে অক্টোবর “ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন-(এফভিএস)” শীর্ষক দিনব্যাপী একটি হাতে-কলমে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে। সাউথইস্ট ব্যাংক পিএলসি.-এর মাননীয়...

নোয়াখালীতে মাদরাসা থেকে ফেরার পথে নসিমন চাপায় ছাত্রের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদর উপজেলায় নসিমন চাপায় এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার নিয়াজপুর ইউনিয়নের কালিরহাট টু...

আরএকে সিরামিকসের তৃতীয় প্রান্তিক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি আরএকে সিরামিকস (বাংলাদেশ) লিমিটেড গত ৩০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৪-সেপ্টেম্বর’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আজ...

মুক্তাগাছায় কর্মস্থলে অনুপস্থিত থাকায় ৯ চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের মুক্তাগাছায় কর্মস্থলে অনুপস্থিত থাকায় ৯ চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পরিবর্তে মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা আর্থিক ও...