October 9, 2024 - 8:28 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদপেড্রোলো এনকে লিমিটেডের কমিউনিকেশন পার্টনার প্যাপিরাস ডিজিকম

পেড্রোলো এনকে লিমিটেডের কমিউনিকেশন পার্টনার প্যাপিরাস ডিজিকম

spot_img

কর্পোরেট ডেস্ক : অত্যন্ত আনন্দঘন আয়োজনের মধ্য দিয়ে দেশের শীর্ষস্থানীয় কোম্পানি পেড্রোলো এনকে লিমিটেডের কমিউনিকেশন পার্টনার হিসেবে যাত্রা শুরু করলো প্যাপিরাস ডিজিকম লিমিটেড। গুরুত্বপূর্ণ এই স্বাক্ষর অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পেড্রোলো এনকে লিমিটেডের পক্ষে মোঃ ইয়াসিন চৌধুরী, ডিজিএম, মার্কেটিং এন্ড সেলস্ এবং প্যাপিরাস ডিজিকম লিমিটেডের পক্ষে সৈয়দ আরিফুল হাসান, অ্যাসোসিয়েট ডিরেক্টর, হেড অফ বিজনেস প্রতিনিধিত্ব করেন।

প্যাপিরাস ডিজিকম লিমিটেড বিজ্ঞাপন সেক্টরে নিজেদের দক্ষতাকে কাজে লাগিয়ে বিজি ফ্লো ওয়াটার পাম্পের ব্র্যান্ড ভিজি বিলিটি বাড়াবে বলে অনুষ্ঠানে আশাবাদ ব্যক্ত করেন কর্মকর্তারা। বিজি ফ্লো ওয়াটার পাম্প মূলত পিএনএল হোল্ডিংসের ইকোনমি-ব্র্যান্ড যা দেশের গৃহস্থালি, সেচ ও বাণিজ্যিক খাতের জন্য বিশেষভাবে তৈরি।

সাম্প্রতিক সময়ে বিজ্ঞাপন সেক্টরে নিজেদের সাফল্যের ধারাবাহিকতায় প্যাপিরাস ডিজিকম লিমিটেড নিজেদের ক্রিয়েটিভিটি ও অভিজ্ঞতা কাজে লাগিয়ে বিভিন্ন ক্যাম্পেইনের মাধ্যমে পেড্রোলো এনকে লিমিটেডের ব্র্যান্ডিং-এ গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে বলে আশা করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ