September 20, 2024 - 5:43 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিশেষ প্রতিবেদনকর্পোরেট ক্রাইমটঙ্গীতে কাউন্সিলর পদপ্রার্থীর নেতৃত্বে কাভার্ড ভ্যান থেকে বন্ডেড ফেব্রিক্স লুট

টঙ্গীতে কাউন্সিলর পদপ্রার্থীর নেতৃত্বে কাভার্ড ভ্যান থেকে বন্ডেড ফেব্রিক্স লুট

spot_img

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ বিল্লাল হোসেন মোল্লার নেতৃত্বে কাভার্ড ভ্যান থেকে ৫০ লক্ষ টাকার বন্ডেড ফেব্রিক্স ছিনতাই করেছে তার লোকজন।

গতকাল রাত আনুমানিক দেড়টার সময় মার্স স্টীচ ফ্যাক্টরি থেকে বন্ডেড ফেব্রিক্স আশুলিয়া-৪ এ ইয়ান ড্রাইং লিমিটেড লোড করার সময় বিল্লাল হোসেন মোল্লার লোকজন জোরপূর্বক ফ্যাক্টরির ভিতর প্রবেশ করে এবং ৫ লক্ষ চাঁদা দাবি করে ঘটনা স্থান থেকে চলে যায়। পরবর্তীতে রাত পৌনে দুইটার সময় যখন কাভার্ড ভ্যান এ বন্ডেড ফেব্রিক্স লোড করে রাস্তায় বের হওয়ার সময় কয়েকটি মোটরসাইকেল কাভার্ড ভ্যানের সামনে এসে দাঁড়ায় এবং কাভার্ড ভ্যানের ড্রাইভার ও হেলপারকে মারধর করে কাভার্ড ভ্যানে থাকা ১৭৪ রোল অর্থাৎ ২০ হাজার গজ। ৫০ লক্ষ ২৬ হাজার ৫০০ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এবং এই মালামালের বিষয়ে যদি কাউকে জানানো হয় তাহলে তাদেরকে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করা হয়। পরবর্তীতে টঙ্গির পশ্চিম থানা পুলিশ লুট করে নিয়ে যাওয়া মালামাল থেকে ৮ হাজার ৪৬ গজ সহ ৪ জন আসামিকে গ্রেফতার করে।

এ বিষয়ে মার্স স্টীচ লিমিটেডের ব্যবস্থাপনা প্রশাসক মোঃ রেজাউল বাশার বাদী হয়ে বিল্লাল হোসেন মোল্লাকে ১ নং আসামি করে ৮ জনের এর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করেন। গ্রেফতারকৃত আসামিদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ