September 20, 2024 - 5:45 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতচুয়াডাঙ্গার অপহৃত শিশু উদ্ধার, প্রধান আসামী গ্রেফতার

চুয়াডাঙ্গার অপহৃত শিশু উদ্ধার, প্রধান আসামী গ্রেফতার

spot_img

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার চন্দনগাঁতী এলাকা থেকে ৭ বছরের অপহৃত শিশুকে উদ্ধারসহ এক অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চন্দনগাঁতী দক্ষিনপাড়া গ্রাম থেকে অপহৃত মোঃ তামিম হোসেন (৭) কে উদ্ধার করে অপহরণকারী প্রধান আসামি মোঃ আল-আমিনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অপহরণকারী কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার মেষতলী বাজার এলাকার মোঃ আবদুল কাদেরের ছেলে আল-আমিন (২৯)।

অপহৃত শিশু চুয়াডাঙ্গা সদর থানার হানুরবাড়াদিন গ্রামের মোঃ সুন্নত আলীর ছেলে।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১২ এর অধিনায়ক মারুফ হোসেন এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বলেন, অপহৃত শিশু তামিম হোসেন এর বাবার সাথে আনুমানিক ২ মাস পূর্বে আসামি আল-আমিনের সক্ষতা (বন্ধুত্ব) গড়ে ওঠে। এই বন্ধুত্বের সুযোগ নিয়ে সুকৌশলে আসামি আল-আমিন ১৭ এপ্রিল বিকাল অনুমান ৩টার দিকে চুয়াডাঙ্গা থানাধীণ হানুরবাড়াদি গ্রামস্থ বাদীর বাড়ির পিছনে পাঁকা রাস্তার উপর থেকে অপহৃত শিশু তামিম হোসেন কে ফুসলিয়ে অপহরণ করে পালিয়ে যায় অপহরণকারী। পরবর্তীতে শিশুর পিতা ছেলেকে উদ্ধারের জন্য চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন।

এরই ধারাবাহিকতায় উক্ত ঘটনার বিষয়টি র‌্যাব-১২ অবগত হওয়ার পর র‌্যাব এর একটি অভিযানিক দল বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৬ ঘন্টার মধ্যে সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চন্দনগাঁতী দক্ষিনপাড়া গ্রাম থেকে অপহৃত ভিকটিম তামিম হোসেন কে উদ্ধার পূর্বক উক্ত ঘটনার প্রধান আসামি মোঃ আল-আমিনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামিকে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করার আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।’

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ