October 25, 2024 - 1:22 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিনোদনসড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন সংগীতশিল্পী পাগল হাসান

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন সংগীতশিল্পী পাগল হাসান

spot_img

কর্পোরেট সংবাদ ডেস্ক : সুনামগঞ্জের ছাতকে সড়ক দুর্ঘটনায় জনপ্রিয় বাউল শিল্পী মতিউর রহমান ওরফে পাগল হাসানসহ দুই জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৭টায় ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের সুরমা ব্রিজ এলাকা এ ঘটনা ঘটে। এ সময় আরো তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ছাতক থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ আলম।

পুলিশ জানায়, সকালে গোবিন্দগঞ্জগামী একটি মিনিবাসের সঙ্গে ছাতকের শিমুলতলাগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পাগল হাসান ও সিএনজিচালক ঘটনাস্থলে মারা যান।

শিল্পী পাগল হাসান ও ছাত্তার মিয়ার বাড়ি ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও-শিমুলতলা গ্রামে। পাগল হাসানের দুই ছেলে সন্তান রয়েছে।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকালে সংগীতশিল্পী পাগল হাসানসহ একই গ্রামের পাঁচজন সিএনজি অটোরিকশায় করে দোয়ারাবাজার থেকে ছাতকে ফিরছিলেন। এ সময় অপরদিক থেকে একটি বাস দোয়ারাবাজারে যাচ্ছিল। পথে সুরমা সেতুর টোলপ্লাজার কাছে মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার ও ঘাতক বাসটিকে জব্দ করে। তবে ঘটনার পরপরই বাসের চালক ও সহযোগী পালিয়ে গেছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ আলম বলেন, সংগীতশিল্পী পাগল হাসানসহ দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাসটিকে জব্দ করা হয়েছে। তবে বাসের চালক পালিয়ে গেছে। আহতদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে।

পাগল হাসানের ‘জীবন খাতায়’ গানটি এখন সারাদেশে সবচেয়ে জনপ্রিয় গান। তাছাড়া মাটির বালা খানা, কলংকি, গ্রামেগঞ্জে, মন আমার মরা নদীসহ অসংখ্য গানের স্রষ্টাও তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ

সাউথইস্ট ব্যাংক ‘ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন’ এর ওপর দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত

কর্পোরেট ডেস্ক: সাউথইস্ট ব্যাংক পিএলসি. গত ২৪ শে অক্টোবর “ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন-(এফভিএস)” শীর্ষক দিনব্যাপী একটি হাতে-কলমে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে। সাউথইস্ট ব্যাংক পিএলসি.-এর মাননীয়...

নোয়াখালীতে মাদরাসা থেকে ফেরার পথে নসিমন চাপায় ছাত্রের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদর উপজেলায় নসিমন চাপায় এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার নিয়াজপুর ইউনিয়নের কালিরহাট টু...

আরএকে সিরামিকসের তৃতীয় প্রান্তিক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি আরএকে সিরামিকস (বাংলাদেশ) লিমিটেড গত ৩০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৪-সেপ্টেম্বর’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আজ...

মুক্তাগাছায় কর্মস্থলে অনুপস্থিত থাকায় ৯ চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের মুক্তাগাছায় কর্মস্থলে অনুপস্থিত থাকায় ৯ চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পরিবর্তে মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা আর্থিক ও...