September 20, 2024 - 5:43 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতউল্লাপাড়ায় হজ্ব এজেন্সি মালিকের টাকা ছিনতাইয়ের অভিযোগে মামলা

উল্লাপাড়ায় হজ্ব এজেন্সি মালিকের টাকা ছিনতাইয়ের অভিযোগে মামলা

spot_img

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় হজ্ব এজেন্সি মালিকের টাকা ছিনতাইয়ের অভিযোগে দ্রুত বিচার আদালতে মামলা দায়ের হয়েছে। স্বজন ট্রাভেলস এন্ড ট্যুরস্ এর মালিক উপজেলার বিনায়েকপুর দাখিল মাদ্রাসার সুপার মোঃ আব্দুস সামাদ বাদী হয়ে ৩ জনকে আসামি করে গত ২৬ ফেব্রুয়ারী সিরাজগঞ্জ দ্রুত বিচার আদালতে এ মামলা দায়ের করেন। মামলা নং -৩৭/২৪।

আগামী ১৪ মার্চ তারিখের মধ্যে উল্লাপাড়ার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এ মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছে আদালত।

মামলার আসামিরা হলো- উপজেলার বিনায়েকপুর গ্রামের মৃত ইমান আলীর ছেলে মোঃ আবু তালেব (৪২), মোঃ জাকির হোসেন (৩৮) এবং সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মহিশলুটি গ্রামের মোঃ আব্দুর রহমানের ছেলে মোঃ সাইফুল ইসলাম (৩৬)।

বাদীর অভিযোগ সুত্রে জানা গেছে, উল্লেখিত আসামিরা আমি হজ্ব এজেন্সির ব্যবসা করি বলে মাঝেমধ্যেই চাঁদার দাবি করে আসছিল। ঘটনার দিন উপজেলার উধুনিয়া এলাকা থেকে হজ্জের টাকা কালেকশন করে বাড়ী ফেরার পথে কায়ড়া বাজারের পাশে আসামিরা বাদীর মোটরসাইকেলের গতি রোধ করে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে তার ব্যাগে থাকা সাড়ে ৭ লক্ষ টাকা ছিনিয়ে নেয়।

মামলার বিবাদী মোঃ আবু তালেব এ সব ঘটনা অস্বীকার করে বলেন, আমার ভাগ্নি জামাই সাইফুল ইসলামকে কয়ড়া ফাজিল মাদ্রাসায় প্রভাষক পদে চাকুরী দেওয়ার কথা বলে সুপার সামাদ সাক্ষী প্রমাণের ভিত্তিতে সাড়ে ২১ লক্ষ টাকা নেয়। পরে চাকরি না হওয়ায় টাকা ফেরত চাইলে তিনি আমাদের বিরুদ্ধে এই মিথ্যা মামলা দায়ের করেন।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, সিরাজগঞ্জ দ্রুত বিচার আদালতের একটি এফ. আই.আর পেয়েছি। খুব শীঘ্রই তদন্ত প্রতিবেদন আদালতে দেওয়া হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ