October 7, 2024 - 3:32 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeজাতীয়বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসরে পরিণত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসরে পরিণত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

spot_img


নিজস্ব প্রতিবেদক: আজ পর্যন্ত বিএনপি-জামায়াত ফিলিস্তিনি গণহত্যার বিরুদ্ধে একটি শব্দ উচ্চারণ করেনি। তাই বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসরে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

আজ বৃহস্পতিবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে গাজায় ইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এই অনুষ্ঠানের আয়োজন করে।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত গাজায় চলা গণহত্যা নিয়ে কোনো শব্দ উচ্চারণ করেনি। ইসরায়েলি বাহিনীর অনুকরণ করে দেশের হাসপাতালে হামলা চালিয়েছে। তারা আসলে ইসরায়েলের পক্ষে অবস্থান নিয়েছে। যারা গণহত্যার সমর্থন করে তাদের হাতে দেশ ও জাতি নিরাপদ নয়।

হাছান মাহমুদ বলেন, বিএনপির নেতৃত্ব এখন চ্যালেঞ্জের মুখে। বিএনপি-জামায়াতের নেতৃত্বে জ্বালাওপোড়াও এর রাজনীতি বন্ধ করতে হবে।

হাছান মাহমুদ বলেন, জামায়াত ইসলামের আইন প্রতিষ্ঠা করতে চায়, অথচ তারা গাজার গণহত্যা নিয়ে কোনো কথা বলেনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিগত যেকোনো সরকারের চেয়ে এবারের শেখ হাসিনার সরকার শক্তিশালী। ৭৮ দেশের সরকার ও রাষ্ট্রপ্রধান শেখ হাসিনাকে সমর্থন জানিয়েছে। ৩২টি আন্তর্জাতিক সংস্থাও শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে। ওআইসিতে এই গণহত্যার বিরুদ্ধে সরকার তার কঠোর অবস্থা তুলে ধরবে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ