October 7, 2024 - 7:42 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতআরও এক মামলায় জামিন পেলেন খসরু

আরও এক মামলায় জামিন পেলেন খসরু

spot_img

নিজস্ব প্রতিবেদক: নাশকতার অভিযোগে পল্টন মডেল থানায় দায়ের করা আরও একটি মামলায় জামিন পেয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। এ নিয়ে তিনি নয়টি মামলায় জামিন পেলেন। আজ বুধবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (এসিএমএম) তোফাজ্জল হোসেন তার জামিন মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে আমীর খসরুর আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন বলেন, আজ আমীর খসরু মাহমুদ চৌধুরীর বিরুদ্ধে করা আরও দুটি মামলার জামিন শুনানি হয়। এর মধ্যে প্রধান বিচারপতির বাসভবনে হামলা মামলায় তার জামিন আবেদন নাকচ হয়েছে। তবে পল্টন থানার মামলায় জামিন মঞ্জুর করেছেন আদালত। এর আগে একই আদালত থেকে পৃথক আট মামলায় জামিন পান আমীর খসরু মাহমুদ চৌধুরী।

গত বছরের ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ ঘিরে পুলিশের সঙ্গে দলটির নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনায় করা মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

পুলিশ সদস্য হত্যা মামলায় তাকে গত ২ নভেম্বর রাতে গ্রেপ্তার করা হয়। তার আইনজীবীরা জানিয়েছেন, আমীর খসরুর বিরুদ্ধে মোট ১০ মামলা রয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ