October 8, 2024 - 3:23 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeজাতীয়আজ ভার্চুয়ালি ৫ জেলায় জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা

আজ ভার্চুয়ালি ৫ জেলায় জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা

spot_img

নিজস্ব প্রতিবেদক: সারা দেশে চলছে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা। প্রার্থিরা তাদের নিজ এলাকায় প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। তারই ধারাবাহিকতায় নির্বাচনকে সামনে রেখে আজ বুধবার (৩ জানুয়ারি) বিকেল ৩টায় তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন থেকে ৫টি জেলা ও ১ টি উপজেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি অংশ নেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

মঙ্গলবার (২ জানুয়ারি) আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শেখ হাসিনা পর্যায়ক্রমে রংপুর বিভাগের গাইবান্ধা জেলা, রাজশাহী বিভাগের রাজশাহী জেলা ও মহানগর, ঢাকা বিভাগের টাঙ্গাইল জেলা এবং চট্টগ্রাম বিভাগের ব্রাহ্মণবাড়িয়া জেলা, কুমিল্লা উত্তর-দক্ষিণ জেলা ও মহানগর এবং চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।

উক্ত কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগ, উপজেলা/থানা/পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন/ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্ট জেলাগুলোর নির্বাচনী এলাকাসমূহের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভার্চুয়াল জনসভা সফলভাবে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ