October 8, 2024 - 8:33 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeজাতীয়প্রধানমন্ত্রী কাল রংপুর যাচ্ছেন

প্রধানমন্ত্রী কাল রংপুর যাচ্ছেন

spot_img

নিজস্ব প্রতিবেদক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় আগামীকাল মঙ্গলবার রংপুর যাচ্ছেন আওয়ামী লীগে সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরে তারাগঞ্জ ও পীরগঞ্জ উপজেলায় দুটি নির্বাচনী সভায় বক্তব্য দেবেন তিনি। এরই মধ্যে সভাস্থলের প্রস্তুতি প্রায় শেষের পথে।

প্রধানমন্ত্রীর রংপুর সফরে আসার বিষয়ে জেলা আওয়ামী লীগের নেতারা জানান, আগামীকাল মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে রংপুর-২ আসনের তারাগঞ্জ ওয়াকফস্টেট কলেজ মাঠে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখানে নৌকার প্রার্থী আহসানুল হক চৌধুরী ডিউক।

এরপর বিকেলে প্রধানমন্ত্রী যাবেন তার শ্বশুরবাড়ি রংপুর-৬ পীরগঞ্জে। সেখানে আওয়ামী লীগের প্রার্থী, স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী। পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনি জনসভায় ভাষণ দিবেন।

গত ২০ ডিসেম্বর হজরত শাহজালাল ও হজরত শাহ পরানের মাজার জিয়ারতের পর সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে জনসভার মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনি প্রচারণা শুরু করেন আওয়ামী লীগ প্রধান। ২১ ডিসেম্বর বিকাল ৩টায় রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়িতে নির্বাচনি জনসভায় ভার্চ্যুয়ালি বক্তব্য দেন শেখ হাসিনা। ২৩ ডিসেম্বর বিকালে কুষ্টিয়া, ঝিনাইদহ, সাতক্ষীরা, নেত্রকোনা, রাঙামাটি এবং বরগুনা জেলার বামনা ও পাথরঘাটা উপজেলার জনসভায় ভার্চুয়ালি অংশগ্রহণ করেন তিনি।

আগামী ২৮ ডিসেম্বর ঢাকা থেকে আরো ছয় জেলায় নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি বক্তব্য দেবেন শেখ হাসিনা। আগামী ২৯ ডিসেম্বর বরিশাল সফরে যাবেন আওয়ামী লীগ প্রধান। এদিন বিকাল ৩টায় বরিশাল জেলা সদরে নির্বাচনি জনসভায় বক্তব্য দেবেন তিনি। এরপর আগামী ৩০ ডিসেম্বর গোপালগঞ্জ ও মাদারীপুর জেলা সফর করবেন আওয়ামী লীগ প্রধান। এদিন গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) আসন নিজের নির্বাচনি এলাকায় জনসভায় বক্তব্য দেবেন বঙ্গবন্ধুকন্যা।

এছাড়া এদিন মাদারীপুর-৩ আসনেও আওয়ামী লীগের নির্বাচনি জনসভায় বক্তব্য দেবেন শেখ হাসিনা। আগামী ১ জানুয়ারি রাজধানী ঢাকায় নির্বাচনি জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এদিন বিকাল ৩টায় মোহাম্মদপুর শারীরিক চর্চা কেন্দ্র মাঠে এ জনসভা অনুষ্ঠিত হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ