October 8, 2024 - 5:36 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeজাতীয়বরিশাল ও গোপালগঞ্জে জনসভা করবেন প্রধানমন্ত্রী

বরিশাল ও গোপালগঞ্জে জনসভা করবেন প্রধানমন্ত্রী

spot_img

কর্পোরেট সংবাদ ডেস্ক : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারের অংশ হিসেবে আগামী শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকাল ৩ টায় বরিশাল জেলা সদরে নির্বাচনি জনসভায় এবং শনিবার (৩০ ডিসেম্বর) গোপালগঞ্জ-৩ নির্বাচনি এলাকায় (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর) আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান বিষয়টি নিশ্চিত করেন।

এছাড়া শনিবার (৩০ ডিসেম্বর) মাদারীপুর-৩ নির্বাচনি জনসভায়ও বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভাপতি।

এদিকে, আগামী বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল ৩ টায় রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়িতে নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী। সূত্র দেশ টিভি

এর আগে, দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, আওয়ামী লীগের নির্বাচনি প্রচারণা আগামী ২০ ডিসেম্বর সিলেটে হযরত শাহজালাল ও শাহ পরানের মাজার জিয়ারতের মধ্য দিয়ে শুরু হবে। মাজার জিয়ারতের পর জনসভা হবে। সেটাই হবে প্রথম নির্বাচনি জনসভা।

উল্লেখ্য, সোমবার (১৭ ডিসেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক পেয়েছেন প্রার্থীরা। এরপর থেকেই তারা নির্বাচনি এলাকায় গণসংযোগ শুরু করেছেন। আগামী ৫ ডিসেম্বর পর্যন্ত প্রচারণা চালাতে পারবেন তারা। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ