October 8, 2024 - 3:27 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeজাতীয়নির্বাচনে থাকছে জাতীয় পার্টি : চুন্নু

নির্বাচনে থাকছে জাতীয় পার্টি : চুন্নু

spot_img

কর্পোরেট সংবাদ ডেস্ক : আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টি অংশগ্রহণ করবে বলে জানিয়েছেন পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু। আজ রোববার সাড়ে ৩টায় বনানীস্থ চেয়ারম্যানের কার্যালয়ে দ্বিতীয় সংবাদ সম্মেলনে তিনি এই সিদ্ধান্ত জানান।

চুন্নু বলেন, নির্বাচন ভালো হবে এই আস্থা আমরা পেয়েছি। জাতীয় পার্টির চেয়ারম্যানের নির্দেশে পার্টির সকল নেতাদের নির্বাচনে অংশ নেবার কথা বলছি।

চুন্নু বলেন, নির্বাচন কমিশন ও সরকারের আশ্বাসে নির্বাচনে অংশ নিচ্ছেন তারা। নির্বাচন সুষ্ঠু করতে সরকার কমিশনকে সহযোগিতা করবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

তিনি আরও জানান, এই নির্বাচনে ২৮৩ আসনে প্রতিদ্বন্দ্বিতা করবে জাতীয় পার্টির প্রার্থীরা। তবে কিছু জ্যেষ্ঠ নেতাদের আসনে আওয়ামী লীগের সঙ্গে সমঝোতা হয়েছে।

নির্বাচনে অংশ নেওয়া নিয়ে জাতীয় পার্টির ওপর কোনো চাপ নেই বলে জানান জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু। তিনি বলেন, দেশের জনগণের জন্যই নির্বাচনে অংশ নিচ্ছে জাতীয় পার্টি।

এর আগে দলের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক করছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। সংসদ নির্বাচনে আসন ভাগাভাগি নিয়ে আওয়ামী লীগের সঙ্গেও বৈঠক করছেন দলের নেতারা। কাঙ্ক্ষিত আসন না পাওয়া নিয়ে অসন্তোষ রয়েছে দলে।

গত ১৫ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী ভোট হবে আগামী ৭ জানুয়ারি।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ