October 25, 2024 - 1:23 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিনোদনগান গাইতে গাইতে মঞ্চেই মারা গেলেন গায়ক

গান গাইতে গাইতে মঞ্চেই মারা গেলেন গায়ক

spot_img

বিনোদন ডেস্ক : গান গাইতে মঞ্চে উঠেছিলেন গায়ক পেড্রো হেনরিক। বাহারি আলো আর লাইভ মিউজিকে মজেছিলেন দর্শকরাও। তবে সেই সময়েই ঘটে এক ভয়ঙ্কর ঘটনা।

জনপ্রিয় গায়ক পেড্রো হেনরিক মাইক হাতে নিয়েই মঞ্চে পড়ে যান। সঙ্গে সঙ্গে তাকে নিকটবর্তী হাসপাতালে তাকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকেরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে এই গায়কের।

আমেরিকার ফক্স নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, ব্রাজিলিয়ান গসপেল গায়ক পেড্রো হেনরিক মঞ্চে পারফর্ম করার সময় পড়ে মারা যান। ৩০ বছর বয়সী এই গায়ক ব্রাজিলের ফেইরা দে সান্তানা শহরে একটি ধর্মীয় অনুষ্ঠানে পারফর্ম করছিলেন। যেখানে তাকে মঞ্চের একপ্রান্তে তার ‘ভাই সের তাও লিন্ডো’ নামের গানটি আবেগের সঙ্গে ভিড় করা দর্শকদের সামনে গাইতে দেখা যায়।

এক পর্যায়ে পেড্রো তার মাইক্রোফোনটি দর্শকদের সামনে ধরে গান গাইতে অনুরোধ করেন। তবে যখন তিনি মাইকটি ফের মুখের কাছে নিয়ে আসেন, তখন হঠাৎ করেই নিজের ভারসাম্য হারিয়ে ফেলেন। এ সময় তিনি পেছনে পড়ে যান।

পেড্রো হেনরিকের অকাল মৃত্যুতে শোকে পাথর তার প্রিয়জনেরা, প্রকাশিত হয়েছে এক শোকবার্তাও। তাতে লেখা হয়েছে, ‘পেড্রো এক হাসিখুশি মানুষ ছিলেন, তিনি বাবা-মায়ের একমাত্র ছেলে। একইসঙ্গে সে একজন ভাল স্বামী ও একজন ভাল বাবাও ছিলেন। তোমার গলায় গান বাঁচিয়ে রাখবে তোমার স্ত্রী ও শিশু সন্তান’। গায়কের পরিবার ও প্রিয়জন দ্রুত এই গভীর ক্ষত সারিয়ে উঠুন এমনটাই চাইছেন তাদের শুভানুধ্যায়ীরা। সামাজিক মাধ্যমেও গায়কের স্মরণে নিজেদের শোক প্রকাশ করছেন ভক্তরা।

প্রয়াত হেনরিক মৃত্যুকালে তার স্ত্রী সুইলান ব্যারেটো এবং ২ মাস বয়সী কন্যা জো’কে রেখে গেছেন। তার শেষকৃত্য হবে গায়কের জন্মগ্রহণ পোর্তো সেগুরো শহরে। যদিও তিনি সাও পাওলোর গুয়ারুলহোসে বসবাস করতেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ

সাউথইস্ট ব্যাংক ‘ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন’ এর ওপর দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত

কর্পোরেট ডেস্ক: সাউথইস্ট ব্যাংক পিএলসি. গত ২৪ শে অক্টোবর “ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন-(এফভিএস)” শীর্ষক দিনব্যাপী একটি হাতে-কলমে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে। সাউথইস্ট ব্যাংক পিএলসি.-এর মাননীয়...

নোয়াখালীতে মাদরাসা থেকে ফেরার পথে নসিমন চাপায় ছাত্রের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদর উপজেলায় নসিমন চাপায় এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার নিয়াজপুর ইউনিয়নের কালিরহাট টু...

আরএকে সিরামিকসের তৃতীয় প্রান্তিক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি আরএকে সিরামিকস (বাংলাদেশ) লিমিটেড গত ৩০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৪-সেপ্টেম্বর’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আজ...

মুক্তাগাছায় কর্মস্থলে অনুপস্থিত থাকায় ৯ চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের মুক্তাগাছায় কর্মস্থলে অনুপস্থিত থাকায় ৯ চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পরিবর্তে মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা আর্থিক ও...