October 24, 2024 - 9:15 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিনোদনআমারও কিছু ভুল ছিল: প্রিয়াঙ্কা

আমারও কিছু ভুল ছিল: প্রিয়াঙ্কা

spot_img

বিনোদন ডেস্ক : পশ্চিমবঙ্গের জনপ্রিয় দুই তারকা রাহুল ব্যানার্জি ও প্রিয়াঙ্কা সরকার। ভালোবেসে বিয়ে করে সংসার জীবন বেশ ভালোই কাটছিল তাদের। কিন্তু পুত্র সহজের জন্মের পর তাদের সংসারে ফাটল ধরতে শুরু করে। ২০১৭ সালে আলাদা হয়ে যান এই দম্পতি।

তবে দীর্ঘ ছয় বছর পর সব অভিযোগ, মান-অভিমান দূরে ঠেলে ফের একসঙ্গে সংসার শুরু করেছেন রাহুল-প্রিয়াঙ্কা। কিন্তু তাদের সেই ভাঙা সংসার পুনরায় জোরা লাগানোর ব্যাপারে ছিল আইনি জটিলতা। আদালত থেকে সেই সমস্যারও সমাধান হয়েছে।

জানা গেছে, ছেলে সহজের কথা ভেবেই নতুন করে সম্পর্কের বন্ধনে আবদ্ধ হলেন রাহুল-প্রিয়াঙ্কা। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে পুরোনো সংসার নতুন করে গোছানোর অনুভূতির শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

অভিনেত্রী বলেন, বন্ধুত্বের সম্পর্ক থেকে ধীরে ধীরে প্রেম হয় আমাদের। প্রচন্ড ঝামেলা করেছি। কিন্তু দম্পতি হিসেবে হয়তো সম্পর্কটা ঠিকভাবে সেই মুহূর্তে এগিয়ে নিয়ে যেতে পারিনি। তবে পরস্পরের প্রতি সম্মান ছিল।

দাম্পত্য জীবনে প্রিয়াঙ্কারও কিছু ভুল ছিল, সেটা স্বীকার করে প্রিয়াঙ্কা বলেন, ৬ বছর পর আবার একসঙ্গে পূজা কাটালাম। কিন্তু এটা ঠিক নয়। কারণ গত কয়েক বছরও আমরা একসঙ্গে পূজা কাটিয়েছি।

তিনি আরও বলেন, এখানেই সহজের প্রসঙ্গ চলে আসে। একটা সময় একে অপরকে দোষারোপ করেছি। কিন্তু আমি বুঝেছি যে, আমারও কিছু ভুল ছিল। এখন সেই ভুলগুলো আর না করার চেষ্টা করছি। রাহুলও অনেক পরিণত হয়েছে। তাই ওকে আর একটা সুযোগ দিতে চাই।

এর আগে ভারতীয় গণমাধ্যমে রাহুল বলেছিলেন, আমরা একসঙ্গে সংসার করছি। খুব শিগগিরই প্রিয়াঙ্কার বিল্ডিংয়ে একটা ফ্ল্যাট কিনছি। কিছু আইনি জটিলতা ছিল দুই পক্ষের, সেটা মিটমাট হলো। স্বামী-স্ত্রী ছিলাম, আমরা সেটাই আছি।

প্রসঙ্গত, দাম্পত্য জীবনের টানাপোড়েনে পাল্টাপাল্টি অভিযোগ করে বহুবার খবরের শিরোনাম হয়েছেন রাহুল-প্রিয়াঙ্কা। পরে পুত্র সন্তান সহজের দায়িত্ব এড়ানো, প্রিয়াঙ্কাকে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে রাহুলের বিরুদ্ধে মামলা দায়ের করেন প্রিয়াঙ্কা সরকার। বর্তমানে ফের সংসার জীবনে ফিরে বেশ সুখেই দিন কাটাচ্ছেন এই তারকা দম্পতি। সূত্র- আনন্দবাজার।

আরও পড়ুন:

বাজারের সবচেয়ে কম দামি জিনিস হচ্ছে মানুষ: ওমর সানী

১০ নভেম্বর মুক্তি পাচ্ছে আদর-সায়মার ‘যন্ত্রনা’

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ

সাউথইস্ট ব্যাংক ‘ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন’ এর ওপর দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত

কর্পোরেট ডেস্ক: সাউথইস্ট ব্যাংক পিএলসি. গত ২৪ শে অক্টোবর “ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন-(এফভিএস)” শীর্ষক দিনব্যাপী একটি হাতে-কলমে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে। সাউথইস্ট ব্যাংক পিএলসি.-এর মাননীয়...

নোয়াখালীতে মাদরাসা থেকে ফেরার পথে নসিমন চাপায় ছাত্রের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদর উপজেলায় নসিমন চাপায় এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার নিয়াজপুর ইউনিয়নের কালিরহাট টু...

আরএকে সিরামিকসের তৃতীয় প্রান্তিক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি আরএকে সিরামিকস (বাংলাদেশ) লিমিটেড গত ৩০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৪-সেপ্টেম্বর’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আজ...

মুক্তাগাছায় কর্মস্থলে অনুপস্থিত থাকায় ৯ চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের মুক্তাগাছায় কর্মস্থলে অনুপস্থিত থাকায় ৯ চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পরিবর্তে মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা আর্থিক ও...