October 6, 2024 - 9:22 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeশেয়ার বাজারসপ্তাহজুড়ে ব্লক মার্কেটে ৩ কোম্পানির বড় লেনদেন

সপ্তাহজুড়ে ব্লক মার্কেটে ৩ কোম্পানির বড় লেনদেন

spot_img

নিজস্ব প্রতিবেদক : বিদায়ী সপ্তাহে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লক মার্কেটে ৩ কোম্পানির বড় লেনদেন হয়েছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, বিদায়ী সপ্তাহে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লক মার্কেটে সর্বোচ্চ লেনদেন হয়েছে ইসলামী ব্যাংক পিএলসির। দ্বিতীয় সর্বোচ্চ প্রগতী লাইফ ইন্স্যুরেন্সের আর তৃতীয় সর্বোচ্চ লেনদেন হয়েছে এডিএন টেলিকমের।

সপ্তাহজুড়ে ব্লক মার্কেটে ইসলামী ব্যাংক পিএলসির লেনদেন হয়েছে ২৭ কোটি ৫৯ লাখ টাকা। বিদায়ী সপ্তাহে ব্যাংকটির সর্বশেষ দর ছিল ৬১.৫০ টাকা।

দ্বিতীয় সর্বোচ্চ প্রগতী লাইফ ইন্স্যুরেন্সের ১৬ কোটি ৫৪ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে। বিদায়ী সপ্তাহে কোম্পানিটির সর্বশেষ দর ছিল ২২৫.৪০ টাকা ৪০ পয়সা।

তৃতীয় সর্বোচ্চ এডিএন টেলিকমের ১৩ কোটি ৪৮ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে। বিদায়ী সপ্তাহে কোম্পানিটির সর্বশেষ দর ছিল ১০৩ টাকা ৯০ পয়সা।

সপ্তাহজুড়ে ব্লক মার্কেটে লেনদেন হওয়া অন্য ৭টি কোম্পানির মধ্যে-ইফাদ অটোসের ৭ কোটি ৬২ লাখ ৪০ হাজার টাকার, বিডি ফাইন্যান্সের ৭ কোটি ৬০ লাখ ৪০ হাজার টাকার, ন্যাশনাল ব্যাংকের ৪ কোটি ১৪ লাখ ১০ হাজার টাকার, বেক্সিমকোর ৩ কোটি ৩৮ লাখ ৪০ হাজার টাকার, ইসলামী ইন্স্যুরেন্সের ৩ কোটি ১৬ লাখ ৩০ হাজার টাকার, আলহাজ টেক্সটাইলের ২ কোটি ২৪ লাখ ৯০ হাজার টাকার এবং আইসিবি সোনালী ব্যাংক ওয়ান মিউচ্যুয়াল ফান্ডের ১ কোটি ৯৬ লাখ ৬০ হাজার টাকার ইউনিট লেনদেন হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ