September 19, 2024 - 6:35 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeখেলাধূলাওয়ালটন বিএসজেএ স্পোর্টস কার্নিভালের উদ্বোধন, টিটিতে চ্যাম্পিয়ন মুন

ওয়ালটন বিএসজেএ স্পোর্টস কার্নিভালের উদ্বোধন, টিটিতে চ্যাম্পিয়ন মুন

spot_img

ক্রীড়া প্রতিবেদক: ওয়ালটন বিএসজেএ স্পোর্টস কার্নিভালের উদ্বোধন হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর)বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (বিএসজেএ) কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে কার্নিভালের উদ্বোধন করেন ওয়ালটন হাই টেক ইন্ড্রাস্ট্রিজ পিএলসি’র সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় টেবিল টেনিস দলের কোচ মোহাম্মদ আলি ও মহিলা টেবিল টেনিসের সাবেক চ্যাম্পিয়ন সুলতানা সোমা।

উদ্বোধনী দিনে টেবিল টেনিস একক ও দ্বৈত ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। এককের ফাইনালে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের মাঝহারুল ইসলামকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন ঢাকা ট্রিবিউনের ফজলে রাব্বি মুন। এই ইভেন্টে তৃতীয় হয়েছেন দৈনিক যুগান্তরের জ্যোতির্ময় ম-ল।
দ্বৈত ইভেন্টেও জ্যোতির্ময়কে নিয়ে চ্যাম্পিয়নের মুকুট পরেছেন মুন। ফাইনালে তারা হারিয়েছেন মাঝহারুল ইসলাম ও তায়েব অনন্ত জুটিকে। দ্বৈতে মেহেদী হাসান রামিন-ইয়াসিন হাসান জুটি তৃতীয় হয়েছেন।

আজ বুধবার বিএসজেএ কার্যালয়ে কলব্রিজ ইভেন্ট অনুষ্ঠিত হবে।

এবারের আয়োজনে বিএসজেএ’র সদস্যবৃন্দ দাবা, ব্যাডমিন্টন, শ্যুটিং, কলব্রিজ, ক্যারম, টেবিল টেনিস, সাঁতার এর বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করবেন। প্রতি ইভেন্টের বিজয়ীদের জন্য থাকছে ট্রফি ও আর্থিক পুরস্কার। সকল ইভেন্টের পারফর্মেন্সের ভিত্তিতে নির্বাচিত সেরা খেলোয়াড়কে পুরস্কৃত করা হবে। এই আয়োজনের ইভেন্ট পার্টনার ওয়ালটনের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ