September 21, 2024 - 12:49 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশদামুড়হুদায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

দামুড়হুদায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

spot_img

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদায় মোটরসাইকেল দূর্ঘটনায় বাদশা (২০) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে এক পথচারীসহ মোটরসাইকেলে থাকা আরও দুজন আরোহী।

শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে দামুড়হুদা-দর্শনা আঞ্চলিক মহাসড়কের জয়রামপুর কাঠালতলা নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে।

নিহত বাদশা চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের চকপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে। সে আলমডাঙ্গা সরকারি কলেজের এইচএসসি শিক্ষার্থী ছিল।

স্থানীয় ইউপি সদস্য বিল্লাল হোসেন বলেন, বাদশাসহ তিনজন এক মোটরসাইকেলে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে আসছিল। মোটরসাইকেলের চালক ছিল বাদশা। জয়রামপুর কাঠাতলা নামকস্থানে পৌছালে রাস্তা পারাপার হওয়া এক পথচারির সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনজনই ছিটকে পাকা রাস্তার উপর পরে গুরুতর আহন হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক বাদশাকে মৃত ঘোষনা করেন।

তিনি আরও বলেন, বাদশা আলমডাঙ্গা সরকারি কলেজের এইচএসসি শিক্ষার্থী। তার মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। মরদেহ সদর হাসপাতালের মর্গে আছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়োজিত সদর থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আরাফাত ইসলাম বলেন, জয়রামপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় বাদশা নামের এক যুবক নিহত হয়েছে। সদর হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে বলে চিকিৎসক জানিয়েছেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আল ইমরান জুয়েল বলেন, আমরা বাদশা নামের এক যুবককে মৃত অবস্থায় পেয়েছি। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখার পরামর্শ দিয়েছি।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধিন।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ