October 7, 2024 - 1:22 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশউল্লাপাড়ায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

উল্লাপাড়ায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

spot_img

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বগুড়া-নগরবাড়ী মহাসড়কে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাবলাপাড়া নামক স্থানে ট্রাক- সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১ সিএনজি যাত্রী নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে সিএনজি চালিত অটোরিকশা টি উল্লাপাড়া থেকে শাহজাদপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে উল্টো দিক থেকে ট্রাক এলে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এ সময় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজির যাত্রী স্বপন আলী (৩০) ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত সিএনজি চালক আসাদকে উল্লাপাড়ার কাওয়াক ৩০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত স্বপন আলী শাহজাদপুর উপজেলার বাগধুনিয়াইল গ্রামের দারেশ ফকিরের ছেলে।  

উল্লাপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব অফিসার মো. নুরুল ইসলাম বাবু ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে ট্রাকটি উপজেলার পাবনা-বগুড়া মহাসড়কের বাবলাপাড়া নামক স্থানে পৌছিলে একটি যাত্রীবাহী সিএনজিকে চাপা দিয়ে চলে যায়। সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই ১ যাত্রী নিহত হয় আহত হয় সিএনজি চালক।  

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক রুহুল আমিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ