October 7, 2024 - 3:28 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশচুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

spot_img

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার ভালাইপুরে মোটরসাইকেলের ধাক্কায় শান্তনা খাতুন (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান।

নিহত বৃদ্ধা শান্তনা খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের ভালাইপুর মোড় এলাকার মৃত. আকবর আলীর স্ত্রী। এর আগে মঙ্গলবার সকাল ৯টার দিকে নিজ বাড়ির সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহতের ছেলে আব্দুল মজিদ বলেন, সকালে আমি ও মা একসঙ্গে নাশতা করেছি। এরপর আমি বাজারে চলে যায়। পরে জানতে পারি কোন প্রয়োজনীয় কাজে বাড়ির বাইরে বের হয়েছিলেন আমার মা। এসময় দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন তিনি। পরে স্থানীয়দের সহযোগীতায় আমরা মাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করি।

তিনি আরও বলেন, মায়ের শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নিয়ে যাওয়ার আগেই সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মায়ের মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, বৃদ্ধা শান্তনা খাতুরেন মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়েছিল তার পরিবারকে। এর ঘন্টাখানেক পর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ