October 7, 2024 - 11:20 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশসিংগাইরে মাদক ব্যবসার দ্বন্দ্বে যুবককে কুপিয়ে খুন

সিংগাইরে মাদক ব্যবসার দ্বন্দ্বে যুবককে কুপিয়ে খুন

spot_img

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইরে মাদক ব্যবসাকে কেন্দ্র করে সাদ্দাম হোসেন (৩৫) নামের এক যুবক খুন হয়েছে। মঙ্গলবার (১৩ আগষ্ট) গভীর রাতে উপজেলার সায়েস্তা ইউনিয়নের নীলটেক গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাদ্দাম হোসেন ওই এলাকার মো.আয়ূব খানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, একই গ্রামের আওলাদ হোসেনের ছেলে মিরাজ (৩৪) ও তার সহযোগীরা ওই এলাকায় একটি মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তুলে ব্যবসা চালিয়ে আসছিলো। এ নিয়ে প্রতিপক্ষ মাদকাসক্ত সাদ্দাম হোসেন তাদের ব্যবসার বাঁধা হয়ে দাঁড়ায়। এ ঘটনার জের ধরে মিরাজ ও তার সহযোগী কতিপয় মাদক ব্যবসায়ী তার উপর ক্ষিপ্ত হয়। সুযোগ বুঝে সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে জরুরি কথা আছে বলে মিরাজ ও তার সাথে থাকা কয়েকজন সাদ্দাম হোসেনকে বাড়ি থেকে ডেকে আনে। পরে চর কানাইনগর বিশ্বাস পাড়া ব্রীজের নির্জনস্থানে নিয়ে তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে। এ সময় আহত সাদ্দামের চিৎকারের শুনে আশ-পাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লাশের সুরতহালকারী কর্মকর্তা এসআই আব্দুল মোতালেব জানান, নিহতের মাথা ও ঘাড়সহ পাঁচটি কোপের চিহ্ন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এদিকে নিহত পরিবার ঘটনার মূলক হোতা মিরাজসহ জড়িতদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি করেছেন। অভিযুক্ত মিরাজের বাড়িতে গেলে কাউকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জিয়ারুল ইসলাম বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ