October 6, 2024 - 7:01 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিনোদনকলকাতায় অপু-বুবলীকে নিয়ে প্রশ্ন, উত্তরে যা বললেন শাকিব

কলকাতায় অপু-বুবলীকে নিয়ে প্রশ্ন, উত্তরে যা বললেন শাকিব

spot_img

বিনোদন ডেস্ক: বাংলাদেশে ঝড় তোলার পর শুক্রবার (৫ জুলাই) কলকাতাসহ সারা ভারতে মুক্তি পেল শাকিব খান ও মিমি চক্রবর্তী অভিনীত ‘তুফান’। বাংলাদেশের বক্স অফিসে ঝড় তুলেছে তুফান। মধ্যরাতেও চালু করতে হয়েছে শো। ছবি মুক্তির আগেরদিনই শহরে এসে সাংবাদিকদের মুখোমুখি হন শাকিব খান। তিনি ছাড়াও ছিলেন মিমি চক্রবর্তী, পরিচালক রায়হান রাফি ও দুই প্রযোজক মহেন্দ্র সোনি ও শাহরিয়র শাকিল।

সেখানেই শাকিবের উদ্দেশ্যে প্রশ্ন করা হয়, তাঁর দুই প্রাক্তন স্ত্রী অপু-বুবলী ও তাঁকে কেন্দ্র করে চলা বিতর্ক নিয়ে। দুই প্রাক্তনের নাম শুনেই শাকিবের চোখে মুখে ধরা পড়ে বিরক্তির ছাপ।

এদিন সংবাদিক বৈঠকে তুফানের সাফল্য প্রসঙ্গে শাকিব বলেন যে, বাংলাদেশে ইতোমধ্যেই তুফান ঝড় চলেছে, তিনি চান এখানেও এই ছবি তুমুল ব্যবসা করুক। কারণ তিনি এপার বাংলার ইন্ডাস্ট্রির উন্নতি চান। তিনি বলেন, ‘এই ইন্ডাস্ট্রিতেও ব্যবসা হোক। এটাও অনেক বড় ইন্ডাস্ট্রি। উত্তম কুমারের ইন্ডাস্ট্রি।’ পাশাপাশি তিনি সবাইকে বাংলা ছবির উন্নতি জন্য বাংলা ছবি দেখার অনুরোধ করেন।

সাম্প্রতিক সময়ে শাকিবের দুই প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর তুমুল বাকযুদ্ধ চলছে। সেখানে স্বভাবতই উঠে আসছে শাকিব খানের নাম। মূলত তাঁকে ঘিরে এই সংঘাত। তাই শাকিব খানকে দেখে উঠে আসে সেই প্রসঙ্গ। অপু-বুবলী ও তাঁকে ঘিরে যে বিতর্ক চলছে, সেই ব্যাপারে শাকিব কী বলবেন? এই প্রশ্ন শোনা মাত্রই অন্য প্রশ্নে চলে যান শাকিব। কার্যত কোনও উত্তরই দেননি তিনি। বরং এড়িয়ে গিয়েছেন।

এরপর ওই সাংবাদিক বৈঠকে ফের ওঠে বুবলীর নাম। শাকিবকে প্রশ্ন করা হয় বুবলী কি ছবিটা দেখেছেন? অভিনেত্রীর কী প্রতিক্রিয়া? এই প্রশ্ন শোনামাত্রই অত্যন্ত বিরক্ত হন শাকিব। তাঁর অভিব্যক্তি দেখেই বোঝা যায়, এই প্রশ্নের উত্তর তিনি দিতে চান না। যদিও এক বাক্যে পরে তিনি বলেন, ‘কে কী দেখেছে, জানি না’।

সম্প্রতি পরিচালক মোহাম্মদ ইকবালের ‘বিট্রে’ সিনেমা থেকে বাদ পড়া ও সরে যাওয়া নিয়ে ফের বাকযুদ্ধে নেমেছেন অপু-বুবলী। বুবলী জানিয়েছেন, শাকিব খানকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার কারণেই পরিচালক মোহাম্মদ ইকবালের সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। বুবলীর এই বক্তব্যে মানতে নারাজ অপু বিশ্বাস। তিনি বলেন, ‘নিজে সিনেমা থেকে বাদ পড়ে শাকিবকে দেওয়াল হিসেবে ব্যবহার করার চেষ্টা করেছেন তিনি। দুর্বল গেমপ্ল্যান। সিনেমা থেকে বাদ না পড়লে, শাকিবের প্রতি দরদ দেখানো এমন কোনো বাক্য ব্যবহার করতেন না’।

অপুর এই বক্তব্যের পরে বুবলী বলেন, ‘সব থেকে হাস্যকর হল, উনি নিজের নিঃশ্বাসের থেকেও বুবলী নামটা বেশি নেন। সব জায়গায় শুধু বুবলী, বুবলী আর বুবলী। ভাইরাল হওয়ার জন্য তিনি এমন কিছু নেই, যা করছেন না। বুবলী নাম নিতে নিতে উনি মানসিক রোগী হয়ে গেছেন। শাকিব আমার পরিবার। আমি সবসময় তার নাম নিয়েছি এবং সারাজীবন নেব। পরিবারের সদস্যের নাম নিতে কেউ কখনো ক্লান্ত হয় না। তবে যাদের স্বার্থ থাকে তারা ক্লান্ত হন। আর যে মহিলা এসব বলছে, সে কে? যিনি ছাগলের তিন নম্বর বাচ্চার মতো সবসময় আমাদের মাঝখানে তিড়িং-বিড়িং করেন। সারাক্ষণ নিজের মতো বানানো মিথ্যা রচনা বলেন। এখন তার কেরিয়ারে আলোচনায় থাকার একমাত্র বিষয় আমি ও আমার ছেলে। জাতীয় টেলিভিশনে কী সব উদাহরণ দিচ্ছে, যার কোনো অর্থই নেই। কি কি সব নোংরা আপত্তিকর শব্দ ব্যবহার করছে, যা খুবই লজ্জাজনক। তার মুখে সবসময় দুর্গন্ধজনক শব্দগুলো থাকে, কারণ তার ভেতরটাও এ রকম’।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ