October 7, 2024 - 7:19 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিনোদনঈদে মারুফ ও ঐশী'র "পায়ে পায়ে তুমি এলে" প্রকাশিত

ঈদে মারুফ ও ঐশী’র “পায়ে পায়ে তুমি এলে” প্রকাশিত

spot_img

বিনোদন ডেস্ক: এবারের ঈদে উন্মুক্ত হলো “পায়ে পায়ে তুমি এলে” শিরোনামের একটি রোমান্টিক মৌলিক গান। শাখাওয়াত হোসেন মারুফ-এর কথা, সুর ও সঙ্গীতে গানটিতে কন্ঠ দিয়েছেন চ্যানেল আই সেরাকণ্ঠ বিজয়ী রাকিবা ঐশী। গানটি মারুফের “বর্ষা থেকে বসন্ত” প্রজেক্টের একটি অংশ। গানটির মিক্সিং ও মাস্টারিংয়ের পাশাপাশি, এর লিরিক্যাল ভিডিওটিও নির্মাণ করেছেন মারুফ নিজেই।

এ গানটি প্রসঙ্গে মারুফ বলেন, “বর্ষা আর বসন্ত – সম্ভবত এ দুটি ঋতুই আমাদের বিরহ এবং রোমান্টিকতাকে প্রকাশ করার দ্বায়ভার নিয়ে রেখেছে। আমাদের বাংলা গানে এই দু’টি ঋতুর দখলই সবচেয়ে বেশি। আর এই বিষয়টি থেকেই “বর্ষা থেকে বসন্ত” প্রজেক্টটির ধারণা আমার মাথায় আসে। এই প্রজেক্টেরই প্রথম গান এটি। এ প্রজন্মের কণ্ঠ শিল্পীদের মধ্যে ঐশী নিঃসন্দেহে একজন ভালো মানের শিল্পী। সে গানটি গেয়েছেও বেশ ভালো। গানের কথা খুবই সহজবোধ্য। গানটির সাবলীলতাকে অক্ষুন্ন রাখার জন্য গানটির সঙ্গীত খুবই মিনিমালিস্টিক রেখেছি। আশা করি গানটি সবার ভালো লাগবে।“

গানটি প্রসঙ্গে ঐশী বলেন, “মারুফ ভাইয়ের কথা ও সুর আমার খুবই ভালো লাগে। আমার কাছে মনে হয় তার প্রতিটি বাক্য ভীষণ গুছানো এবং প্রত্যেকটি লাইনই এক একটি গল্প তৈরি করে। “পায়ে পায়ে তুমি এলে” গানটিও একটি গল্পের গান। গানটি নিয়ে আমি বেশ আশাবাদী। কিছু গান থাকে এমন যে, প্রথম শুনলেই সেই গানের প্রতি প্রেম তৈরি হয়ে যায়। এই গানটিও তেমনই একটি গান। আপনারা শুনলেই বুঝতে পারবেন। মারুফ ভাইয়ের কথা ও সুরে এর আগেও বেশ কিছু গান করেছি। শ্রোতা ও বোদ্ধা মহলে সেগুলো বেশ প্রশংসিত হয়েছে।”

উল্লেখ্য, এর আগে মারুফ ও ঐশীর “বৃথাইরে মা” এবং “একটা স্বপ্ন নিয়ে আয়” বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছে। ঐশী ২০১৭ সালে চ্যানেল আই আয়োজিত সেরাকণ্ঠ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন।

‘শাখাওয়াত হোসেন মারুফ’-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে গানটি প্রকাশিত হয়েছে। এছাড়াও, গানটি অ্যাপল মিউজিক, আইটিউন, অ্যামাজন, টিকটক, ডিজার, টাইড্যাল, বুমপ্লে, ফ্লো, স্ন্যাপচ্যাট, সাভান, আইহার্ট রেডিও, স্পটিফাই -এর মতো জনপ্রিয় মিউজিক স্টোরসমূহের পাশাপাশি, ইনস্টাগ্রাম, ফেসবুকসহ অন্যান্য সোশ্যাল প্ল্যাটফর্মেও মুক্তি দেওয়া হয়েছে।

গানটির ইউটিউব লিঙ্কঃ
https://youtu.be/pU9TeWW9Ta4

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ