October 7, 2024 - 3:28 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিরাজনীতিবক্তব্য দিতে কেঁদে ফেল্লেন মির্জা ফখরুল

বক্তব্য দিতে কেঁদে ফেল্লেন মির্জা ফখরুল

spot_img

কর্পোরেট সংবাদ ডেস্ক: এক অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে হঠাৎ কেঁদে ফেলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে জাতীয় পার্টির নেতা কাজী জাফর আহমেদের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কাকরাইল ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক স্মরণসভায় তাকে কাঁদতে দেখা যায়।

বক্তব্যের এক পর্যায়ে মির্জা ফখরুল বলেন, ‘যারা এ দেশকে বাসযোগ্য করে দিয়ে গেছেন, তাদের আমরা স্মরণ করি। আজকে আমরা একটি নষ্ট সমাজে বসবাস করছি।’

তিনি বলেন, ‘ছাত্রদলের নেতাকর্মীদের আটক করে গোয়েন্দা পুলিশ। তাদের কাছে পুরানো কয়েকটি অস্ত্র পায়, মনে হয় অনেকদিন মাটির নিচে পুঁতে রাখা তাই বের করে আনা হয়েছে। এ রকম মিথ্যা অপবাদ, অপপ্রচার চালাচ্ছে সরকার।’

জাতি আজ কঠিন সময় পার করছে মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, আমি প্রায়ই ফ্যাসিবাদের কথা বলি, অনেকে জানতে চান ফ্যাসিবাদ কী? আজ আওয়ামী লীগের শাসন দেখলেই বোঝা যাবে ফ্যাসিবাদ শব্দের অর্থ কী। আজ অবিচার-অত্যাচারের নমুনা দেখুন। দেশে এক ব্যক্তির একদলীয় শাসন চলছে। তবে, আশার বাণী মানুষ জেগে ওঠেছে, এগিয়ে আসছে।

কাজী জাফরের স্মৃতিচারণ করে বলেন, তিনি আমাদের নায়ক। আমাদের ফিল্মের হিরো ছিলেন উত্তম কুমার আর রাজনীতির নায়ক ছিলেন কাজী জাফর আহমদ।

কাজী জাফরের কথা স্মরণ করে আবেগাপ্লুত হয়ে হয়ে পড়েন বিএনপি মহাসচিব। তিনি বলেন, একে একে প্রদীপ নিভে যাচ্ছে। আজকের এই দুর্দিনে তাদের খুব প্রয়োজন ছিল। আজ দেশে গণতন্ত্র ফিরিয়ে এনে সমাজে তাদের আদর্শ বাস্তবায়ন করতে হবে।

কর্পোরেট সংবাদ/এএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ