September 20, 2024 - 2:55 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিশেষ প্রতিবেদনকর্পোরেট ক্রাইমআ.লীগ নেতা সাইফ উদ্দিন হত্যায় অভিযুক্ত আশরাফুল আটক

আ.লীগ নেতা সাইফ উদ্দিন হত্যায় অভিযুক্ত আশরাফুল আটক

spot_img

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারে আ.লীগ নেতা সাইফ উদ্দিন হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত আশরাফুল ইসলাম (২০) কে আটক করেছে পুলিশ।

সোমবার (২১ আগস্ট) রাত ১১টার দিকে টেকনাফ হোয়াইক্যং পুলিশ ফাঁড়ি সামনে চেকপোস্ট পালকি নামক একটি বাস গাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক আশরাফুল ইসলাম কক্সবাজার শহরের পাহাড়তলী এলাকার বাসিন্দা। তবে সে রোহিঙ্গা বলে দাবি করছে স্থানীয়রা।

বিষয়টি নিশ্চিত করেন হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি রুকনুজ্জামান ।

তিনি জানান, ” সাইফ হত্যাকাণ্ডে প্রধান অভিযুক্ত আশরাফুল ইসলাম কে আমাদের পুলিশ ফাঁড়ির চেকপোস্ট থেকে একটি বাস গাড়ি থেকে আটক করা হয়েছে। তার গন্তব্য ছিল টেকনাফে। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার বিষয়টি স্বীকার করেন। তাকে কক্সবাজার সদর মডেল থানার একটি দলকে হস্তান্তর করা হয়েছে। তবে কি কারণে হত্যা করা হয়েছে সেটা জানা যায়নি।

এদিকে আ.লীগ নেতার হত্যার ঘটনায় পুরো জেলা চাঞ্চল্যকর অবস্থা সৃষ্টি হয়। পরে হোটেলের সিসিটিভিতে পাওয়া ফুটেজ বিশ্লেষণ করে করে নয়ন নামে এক যুবকের নাম সামনে আসে। পরে তাকে ডিবি পুলিশের হেফাজতে নেওয়া হয়। কিছুক্ষণ পর নয়নের পর আশরাফুল ইসলামে নাম সামনে আসে। এর পর থেকে আশরাফুল ইসলাম পলাতক ছিলেন। এর পর পুলিশ নিশ্চিত হয় হত্যার ঘটনার মূল নায়ক আশরাফুল ইসলাম। পরে তাকে আটকে অভিযান শুরু করে পুলিশ।

এদিকে ঘটনার ১৯ ঘণ্টা পেরিয়ে গেলেও মামলা হয়নি। জানাজা শেষে দাফন করা হয়েছে সাইফের মরদেহ।

এর আগে সোমবার (২১ আগস্ট) সকাল সাড়ে ৮টার কক্সবাজারের একটি আবাসিক হোটেল থেকে সাইফুদ্দিন নামে (৪৬) এক আওয়ামী লীগ নেতার হাত-পা বাঁধা রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত যুবক কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাবেক দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক। তার বাড়ি শহরের ঘোনার পাড়া এলাকায়।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ