September 20, 2024 - 12:46 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিশেষ প্রতিবেদনকর্পোরেট ক্রাইমকোনাবাড়িতে ভুয়া এনএসআই সদস্য গ্রেপ্তার

কোনাবাড়িতে ভুয়া এনএসআই সদস্য গ্রেপ্তার

spot_img

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কোনাবাড়ীতে বিপ্লব কান্তি দাস (৩৩) নামে গোয়েন্দা সংস্থার পরিচয়দানকারী (এনএসআই) ভুয়া এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত বিপ্লব কান্তি দাস সুনামগঞ্জের জামালগঞ্জ থানার নয়াহালট গ্রামের সত্য রঞ্জন দাসের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিপ্লব কান্তিদাস কোনাবাড়ী আমবাগ মিতালি ক্লাব এলাকায় এসে বিগত তিন থেকে চার মাস ধরে সরকারি কর্মকর্তা গোয়েন্দা সংস্থার (এন এস আই) সদস্য পরিচয় দিতো। গত (৩ আগষ্ট) মিতালি ক্লাবে বোরহান উদ্দিন এর চায়ের দোকানে এসে বলে আপনার নামে দুইটি মামলা হয়েছে। একটি মামলা নারী ও শিশু নির্যাতন অপরটি টাকা সংক্রান্ত। ওই সময় বিপ্লব কান্তিদাস চায়ের দোকানদারকে বলে কোন চিন্তা করবেন না আজকে দিনের মধ্যে বাদীর সাথে কথা বলে মামলা শেষ করে দিবো। এই কথা বলে চায়ের দোকানদারকে কোনাবাড়ী নতুন বাজার নিয়ে যায়। নতুন বাজার যাওয়ার পর বলে মামলা নিষ্পত্তি করতে ৭৫ হাজার টাকা লাগবে।

ভুক্তভোগী সরল বিশ্বাস করে মনে তার আত্মীয় স্বজন এর কাছ থেকে সুদের উপরে ৭৫ হাজার টাকা প্রতারক বিপ্লব কান্তি দাসকে দেয়। পরে সে টাকা নিয়ে চলে যায়। গতকাল সোমবার দুপুরে ভুক্তভোগীর চায়ের দোকানে আসলে মামলার বিষয় জিজ্ঞেস করলে একেক সময় একেক ধরণের কথা বলতে থাকে। তার কথাবার্তা সন্দেহ হলে কোনাবাড়ী থানা পুলিশ ও গাজীপুর এন এস আই অফিসে অবগত করা হয়। পরে সে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায়।

এঘটনায় বাদী হয়ে ভুক্তভোগী বোরহান উদ্দিন কোনাবাড়ী থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেছেন।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ আহমেদ জানান, গোয়েন্দা সংস্থা (এন এস আই) এর পরিচয় দানকারী বিপ্লব কান্তি দাসকে আজকে বেলা সাড়ে ১১ টা সময় আমবাগ এলাকা থেকে গ্রেফতার করা হয়। দুপুরে ৫ দিনের রিমান্ড আবেদন চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ