October 25, 2024 - 5:22 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিনোদনসেন্সর বোর্ড আটকে দিয়েছে অক্ষয়ের সিনেমা

সেন্সর বোর্ড আটকে দিয়েছে অক্ষয়ের সিনেমা

spot_img

বিনোদন ডেস্ক : আবারও বিতর্কে বলিউড তারকা অক্ষয় কুমারের নতুন সিনেমা ‘ওহ মাই গড-২’। এ সিনেমার টিজার প্রকাশ্যে আসতেই আবারও এর বিভিন্ন বিষয় নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে।

সিনেমার একটি বিশেষ দৃশ্যে আপত্তি জানিয়েছেন অনেকেই। আর এ দৃশ্যের জন্যই অক্ষয় কুমারের নতুন সিনেমাকে আবারও রিভিউতে পাঠিয়েছে ভারতের সেন্টার বোর্ড। টিজারের ঠিক কোন দৃশ্যে আপত্তি রয়েছে তা এখনো স্পষ্ট করে জানানো হয়নি। ঝলকে মহাদেব শঙ্করের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে।

অন্যদিকে মহাদেবের একনিষ্ঠ ভক্তের চরিত্রে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠিকে। আর টিজারে দেখা গিয়েছে মহাদেবের রুদ্রাভিষেকের একটি দৃশ্য। সেখানে দেখা যাচ্ছে, মন্দিরে গঙ্গার পানি ঢালা হচ্ছে শিবলিঙ্গের মাথায়।

এছাড়াও রেলওয়ের পানির বড় পাইপ দিয়ে ঠিক একই সময়ে এই পানিতে গোসল করছেন ধ্যানরত অক্ষয় কুমার। যিনি মহাদেব শঙ্করের ভূমিকায় অভিনয় করেছেন। তাকে রেলওয়ের পানি দিয়ে গোসল করানোতেই আপত্তি উঠেছে।

ভারতের সেন্টার বোর্ডের পক্ষ থেকে বলা হয়েছে, ‘সেন্সর বোর্ডের কোনো সিনেমাকে বাতিল করার ক্ষমতা দেওয়া হয়নি। তবে সেন্সর বোর্ড কেবল সিনেমাটির একটি রিভিউ করার জন্য নোটিশ পাঠাতে পারে। যাতে বিশেষ কোনো দৃশ্যে নিয়ে আপত্তি থাকলে সেটা পরিবর্তন করা যায় ও সিনেমাটিকে আবারও প্রেক্ষাগৃহে আনা যায়।

সদ্যমুক্তি পাওয়া টিজারের পুরোটাতেই শোনা যাচ্ছে, পঙ্কজ ত্রিপাঠীর কণ্ঠ। শুরুতেই তাকে বলতে শোনা যায়, ‘ঈশ্বর আছেন কি না, এর প্রমাণ মানুষ আস্তিক বা নাস্তিক হয়ে দিতে পারেন। কিন্তু ভগবান নিজের সৃষ্ট মানুষের মধ্যে কখনো ভেদাভেদ করেন না’।

‘ওহ মাই গড’ সিনেমায় দেখা মিলেছিল নাস্তিক কাঞ্জিলাল মেহতার। যে চরিত্রে অভিনয় করেছিলেন পরেশ রাওয়াল। সেই সূত্র টেনেই এবারের ‘ওহ মাই গড-২’ সিনেমাতে দেখা যাবে আস্তিক কান্তি শরণ মুদগলকে।

এই চরিত্রে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকে। কান্তি শরণ মুদগল, যিনি মনে প্রাণে শিবের আরাধনা করেন। তাকে বিপদের সময়ে উদ্ধারে আসেন স্বয়ং শিব। অমিত রাই পরিচালিত এ সিনেমাতে অক্ষয় কুমারকে শিবের অবতার হিসেবে দেখা যাবে। অক্ষয়ের ডেডলকসে নতুন লুক এরই মধ্যে প্রকাশ্যে এসেছে। সিনেমাতে দেখা যাবে ইয়ামি গৌতমকেও। তাকে আইনজীবীর চরিত্রে দেখা যাবে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ

সাউথইস্ট ব্যাংক ‘ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন’ এর ওপর দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত

কর্পোরেট ডেস্ক: সাউথইস্ট ব্যাংক পিএলসি. গত ২৪ শে অক্টোবর “ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন-(এফভিএস)” শীর্ষক দিনব্যাপী একটি হাতে-কলমে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে। সাউথইস্ট ব্যাংক পিএলসি.-এর মাননীয়...

নোয়াখালীতে মাদরাসা থেকে ফেরার পথে নসিমন চাপায় ছাত্রের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদর উপজেলায় নসিমন চাপায় এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার নিয়াজপুর ইউনিয়নের কালিরহাট টু...

আরএকে সিরামিকসের তৃতীয় প্রান্তিক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি আরএকে সিরামিকস (বাংলাদেশ) লিমিটেড গত ৩০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৪-সেপ্টেম্বর’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আজ...

মুক্তাগাছায় কর্মস্থলে অনুপস্থিত থাকায় ৯ চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের মুক্তাগাছায় কর্মস্থলে অনুপস্থিত থাকায় ৯ চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পরিবর্তে মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা আর্থিক ও...